বাংলার আম উৎসব ২০১৮

Friday, 08 June 2018 12:11 PM

পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প ও উদ্যানপালন দপ্তরের উদ্যোগে ও ইন্ডায়ান চেম্বার অফ কমার্সের সহযোগীতায় নিউটাউন মেলা প্রাঙ্গনে বাংলার আম মেলা ২০১৮, শুরু হতে চলেছে আজ ৮ই জুন, চলবে ৩ দিন অর্থাত ১০ জুন অবধি।

বিকেল ৪ টের সময় মেলার উদ্বোধন করবেন মাননীয় পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী শ্রী সুব্রত মুখার্জী মহাশয়। মেলার পৌরহিত্য করবেন মন্ত্রী জনাব আবদুর রেজ্জাক মোল্লা (MIC FPI & Horticulture)। অনুষ্ঠানে আমন্ত্রিত থাকছেন যুব পরিষেবা ও ক্রীরা দপ্তরের মন্ত্রী শ্রী লক্ষীরতন শুক্লা, মৎস মন্ত্রী শ্রী চন্দ্রনাথ সিনহা , উপভোক্তা বিষয়ক দপ্তরের মন্ত্রী শ্রী সাধন পান্ডে , পর্যটন দপ্তরের মন্ত্রী শ্রী ইন্দ্রনীল সেন ও বিধাননগর কর্পোরেশনের মেয়র শ্রী সব্যসাচি দত্ত।

পশ্চিমবঙ্গের সমস্ত জেলার আমের সম্ভার ও আম থেকে উৎপন্ন বিভিন্ন খাদ্য সম্ভারের প্রদর্শনী থাকছে এই মেলায়। আজ ৮ই জুন বেলা ১১ টার সময় অনুষ্ঠিত হবে Reverse Buyer Seller Meet । দ্বিতীয় দিনে আমের নানা রান্না নিয়ে কুকিং প্রতিযোগীতা আছে। বাংলার আমকে ব্র্যান্ডিং করা হয়েছে ‘Naturally Bengal the Land of Plenty’ । এই মেলা প্রাঙ্গন পলিথিন মুক্ত (Plastic free event)

প্রদর্শনীর সময় : ৮ ই জুন, ২০১৮ | 4 pm – 8 pm

        ৯ ও ১০ জুন , ২০১৮ | 11 am – 8 pm

রুনা নাথ।


CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.