Stihl India Mahindra Tractors

Shakib Al Hasan: এই প্রথম নয়,এর আগেও কোন কোন বিতর্কে জড়িয়েছেন তারকা অলরাউন্ডার শাকিব আল হাসান ?

Shakib Al Hasan: আবারও বিতর্কে জড়ালেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার শাকিব আল হাসান। ক্রিকেটের মাঠ থেকে তাঁর লড়াই শুরু হয়েছে রাজনীতির ময়দানেও।

KJ Staff
KJ Staff
নির্বাচনী প্রচারে শাকিব আল হাসান। ছবি ফেসবুক থেকে।

আবারও বিতর্কে জড়ালেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার শাকিব আল হাসান Shakib Al Hasan। ক্রিকেটের মাঠ থেকে তাঁর লড়াই শুরু হয়েছে রাজনীতির ময়দানেও। কিন্তু রাজনিতির ময়দানেও শাকিবের মধ্যে তেমন পরিবর্তন দেখা গেল না।   বাইশ গজের মতো রাজনীতির ময়দানেও মেজাজ হারাতে দেখা গেল তাঁকে। বাংলাদেশে নির্বাচনের দিনেই এক ভক্তকে সপাটে চড় মেরে বসলেন জনপ্রিয় অলরাউন্ডার সাকিব আল হাসান। এই নিয়ে শুরু হয়েছে বিতর্ক।তবে এই প্রথম নয়। এর আগেও রাগ নিয়ন্ত্রণ করতে না পারার জন্য সমালোচিত হতে হয়েছে তাঁকে।

ঢাকা প্রিমিয়ার লিগে আম্পায়ারদের মারধরের দায়েও তাকে সাসপেন্ড করা হয়েছিল। সাম্প্রতিক ওয়ানডে বিশ্বকাপে 'টাইম আউট' আপিল করার জন্যও সমালোচনার মুখে পড়েন সাকিব। নিয়ম অনুযায়ী সাকিবের আবেদন সত্ত্বেও শ্রীলঙ্কান খেলোয়াড় ম্যাথুস আউট ফিরিয়ে নেননি, যা বিতর্কিত হয়ে ওঠে।

আরও পড়ুনঃ Jalpaiguri News:বিক্ষোভের পর সম্পূর্ন রেশন,আশ্বাস খাদ্য দফতরের

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায় এক ভক্ত  শাকিবের সঙ্গে ছবি তোলার জন্য তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরার চেষ্টা করেন। এই সময়ে শাকিব আল হাসান Shakib Al Hasan মেজাজ হারিয়ে ফেলেন এবং পিছন ফিরে সেই ভক্তের মুখে চড় মারেন।

আরও পড়ুনঃ ঝেঁপে বৃষ্টি দক্ষিণবঙ্গে! স্বস্তির খবর দিল হাওয়া অফিস

প্রসঙ্গত, প্রথমবার নির্বাচনী লড়াইয়ে নেমেই জয় লাভ করেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক শাকিব (Sakib Al Hasan)। মাগুরা-১ আসনে আওয়ামি লিগের প্রার্থী হন তিনি। নির্বাচনা প্রচারে খোদ শেখ হাসিনাই (Sheikh Hasina) তাঁকে ব্যাপক সমর্থন দেন। নেত্রীর কথা রেখে নির্বাচনী ময়দানে ছক্কাই হাঁকান শাকিব।

Published On: 08 January 2024, 01:37 PM English Summary: This is not the first time, star all-rounder Shakib Al Hasan has been involved in some controversy before

Like this article?

Hey! I am KJ Staff . Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters