Indian Railway Job Update: ভারতীয় রেলওয়েতে জুনিয়র ম্যানেজার, এক্সিকিউটিভ পদে নিয়োগ

Indian Railway
Indian Railway

ইন্ডিয়ান রেলওয়েতে ফের নিয়োগ। ভারতীয় রেলওয়ের অন্তর্গত Dedicated Freight Corridor Corporation of India Limited (DFCCIL) তাদের বিভিন্ন ট্রেডের জন্য অনলাইন এপ্লিকেশনের মাধ্যমে জুনিয়র ম্যানজার, এক্সিকিউটি এবং জুনিয়র এক্সিকিউটিভ পদে প্রার্থী নিয়োগ করতে চলেছে।  করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য অনলাইনে আবেদনের সময়সীমা ২৩ মে পিছিয়ে ২৩ জুলাই ২০২১ করা হয়েছে।

কোন কোন পদে প্রার্থী নিয়োগ-( Posts)

জুনিয়র ম্যানেজার পদে নিয়োগ করা হবে ১১১ জনকে, এক্সিকিউটিভ পদে নেওয়া হবে ৪৪২ জনকে, জুনিয়র এক্সিকিউটিভ পদে নেওয়া হবে ৫২১ জনকে।

নিয়োগ করার পদ্ধতি: (Recruitment procedure)  

 

জুনিয়র ম্যানেজার- সিভিল- ৩১, অপারেশন-৭৭, মেকানিক্যাল-০৩

এক্সিকিউটিভ- সিভিল-৭৩, ইলেট্রিক্যাল-৪২, সিগন্যাল এবং টেলিকমিউনিকেশন-৮৭, অপারেশন-২৩৭, মেকানিক্যাল-০৩

জুনিয়র এক্সিকিউটিভ- ইলেট্রিক্যাল-১৩৫, সিগন্যাল এবং টেলিকমিউনিকেশন-১৪৭, অপারেশন- ২২৫, মেকানিক্যাল- ১৪

প্রার্থীর বয়সসীমা: (Age limit)

এক্সিকিউটিভ এবং জুনিয়র এক্সিকিউটিভ প্রার্থীদের বয়স ১ জানুয়ারি ২০২১ সময়সীমা অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। জুনিয়র ম্যানেজার প্রার্থীদের ক্ষেত্রে উল্লেখিত সময়সীমা অনুযায়ী ১৮ থেকে ২৭ বছরের মধ্যে হতে হবে।

বেতনক্রম: (Pay scale)

জুনিয়র ম্যানেজাররা বেতন পাবেন মাসিক ৫০,০০০ টাকা থেকে ১,৬০,০০০ টাকা। এক্সিকিউটিভরা পাবেন মাসিক ৩০,০০০ থেকে ১,২০,০০০ টাকা, জুনিয়র এক্সিকিউটিভরা পাবেন ২৫,০০০ টাকা থেকে ৬৮,০০০ টাকা।

আরও পড়ুন: Coalfield Recruitment 2021: কোলফিল্ডে নিয়োগ চলছে, আবেদন করুন মাধ্যমিক পাশে

অনলাইন আবেদনের পদ্ধতি ও সময়সীমা: (Online application lastdate)

যোগ্যতম প্রার্থীরা DFCCIL ওয়েবসাইটে সরাসরি গিয়ে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই আবেদন করা শুরু হয়ে গেছে। অনলাইন এপ্লিকেশনের সময়সীমা ২৩ জুলাই ২০২১ রাত ১১ টা ৪৫ মিনিট পর্যন্ত রাখা হয়েছে। 

আরও পড়ুন: Agricultural Recruitment 2021: কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ স্নাতক পাশে, শীঘ্রই আবেদন করুন

Like this article?

Hey! I am কৌস্তভ গাঙ্গুলী. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters