হৃদরোগে গুরুতর অসুস্থ হয়ে দিল্লি এইমসে ভর্তি হলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

Saikat Majumder
Saikat Majumder
রাজু শ্রীবাস্তব

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি স্ট্যান্ড আপ কমেডিয়ান অভিনেতা রাজু শ্রীবাস্তব (Raju Srivastav)। তাঁকে দিল্লি AIIMS-এ ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, কৌতুক অভিনেতা বুধবার সকালে নয়াদিল্লিতে জিমে থাকাকালীনই হৃদরোগে (Heart attack) আক্রান্ত হন। বুধবার সকালে হোটেলের জিমে ওয়ার্কআউট করছিলেন অভিনেতা। তখনই ঘটে বিপত্তি। ট্রেডমিলে হাঁটার সময় হঠাৎই মাটিতে লুটিয়ে পড়েন অভিনেতা। সময় নষ্ট না করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেসে(AIIMS)। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা। আপাতত রাখা হয়েছে বিশেষ পর্যবেক্ষণে।

সূত্রের খবর, একটি বিশেষ রাজনৈতিক দলের কিছু বড় নেতার সঙ্গে দেখা করতে দিল্লিতে এসেছিলেন রাজু। সকালে তিনি জিম করছিলেন, এমন সময় তার হার্ট অ্যাটাক হয়। তিনি আরও জানিয়েছেন যে, বর্তমানে অভিনেতার হার্টবিট ফিরে এসেছে।

আরও পড়ুনঃ কালের কষ্টিপাথরে যে নাম লেখা আছে, সে নাম থাকবে ‘চিরতরুণই’

সূত্রের খবর, পুরোপুরিই সুস্থ হয়ে যাওয়ার পরেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। আপাতত দিন কয়েক চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন তিনি। এহেন জনপ্রিয় কৌতুক অভিনেতার অসুস্থতার কথা প্রকাশ্যে আসার পর, স্বাভাবিকভাবেই তাঁর ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েন। তাঁর স্বাস্থ্য সম্পর্কিত বিস্তারিত জানার জন্যে অপেক্ষায় রয়েছেন তাঁর ভক্তরা।

রাজু শ্রীবাস্তবকে কমেডির রাজা বলা হয়। তিনি অনেক চলচ্চিত্র এবং টিভি শোতে কাজ করেছেন। বিগত কয়েক দশক ধরে, রাজু শ্রীবাস্তব তাঁর কমেডি দিয়ে মানুষকে নিরন্তর হাসিয়েছেন। রাজু শ্রীবাস্তব ছোটবেলা থেকেই কৌতুক অভিনেতা হতে চেয়েছিলেন এবং তিনি তার স্বপ্নও পূরণ করেছিলেন। স্টেজ শো দিয়ে কেরিয়ার শুরু করেন।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীকে বড় দিদির মতো সম্মান করিঃ মিঠুন চক্রবর্তী

রাজু শ্রীবাস্তব ‘ম্যায়নে প্যায়ার কিয়া’, ‘বাজিগর’, ‘বোম্বে টু গোয়া’, ‘আমদানি আঠানী খারচা রুপাইয়া’ র মতন একাধিক চলচ্চিত্রে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। তিনি টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো, বিগ বস সিজন থ্রিতেও অংশ নিয়েছিলেন।

Published On: 10 August 2022, 03:41 PM English Summary: Comedian Raju Srivastava was admitted to Delhi MAS after being seriously ill with heart disease

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters