ট্রাক্টর চালাচ্ছেন নবাব কন্যা সারা! নয়া অবতারে ছবি পোস্ট করে তাক লাগালেন অভিনেত্রী

 রুপালী দাস
রুপালী দাস
সারা আলি খান
সারা আলি খান

বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন নবাব কন্যা সারা আলি খান। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে জিতে নিয়েছেন সহস্র মানুষের মন। কেদারনাথ ছবির হাত ধরে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কাজ করে তাঁর বলিউডে অভিষেক। তারপর থেকেই শুরু লাগামহীন যাত্রার। তবে বলিউডে তাঁর এই জয়যাত্রার পথ মোটেও সহজ ছিল না। অভিনেত্রির এই পথে কাঁটা ছিল তাঁর শরীরের অতিরিক্ত মেদ। ৯০ কেজি থেকে একদম ফিটনেস ফ্রিকের তালিকায় নিজেকে নিয়ে এসে সকলের অনুপ্রেরণা হয়ে উঠেছেন নবাব কন্যা।

আরও পড়ুনঃ করোনার কবলে দেব, পরম, রুক্মিণী সহ টলিপাড়ার একাংশ

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সারা নজর কাড়লেন এক অন্য অবতারে। একটি ছবিতে এসকর্ট পাওয়ারট্র্যাক ইউরো ট্র্যাক্টরের ওপর বসে পোজ দিয়েছেন অভিনেত্রী। চুড়িদার পরিহিত একদম দেশি লুকে ধরা দিয়েছেন তিনি। আবার দিয়েছেন মিষ্টি ক্যাপশনও। লিখেছেন “ ছাগল চরানো, ট্রাক্টর চালান শুধুই কি ছবির বাহানা নাকি সারার মনেরও ইচ্ছে?”। আসলে আনন্দ এল রায় পরিচালিত সারার শেষ ছবি  ' আতরঙ্গি রে' -এর জন্য , সারা আলি খান উত্তর প্রদেশ, মাদুরাই এবং দিল্লি সহ ভারতের বিভিন্ন অঞ্চলে গিয়েছেন। আর যে ছবিটি পোস্ট করেছেন সেটি উত্তরপ্রদেশের সেট থেকে।

প্রসঙ্গত, মাটির সঙ্গে বলিউডের বিভিন্ন তারকাদের এক আলাদায় টান রয়েছে। সেক্ষেত্রে সর্বপ্রথম নাম আসে বলিউডের ভাইজান সলমন খানের। সময় পেলেই তিনি চলে যান তাঁর খামার বাড়িতে এবং সেখানে বিভিন্ন ঘরের বাগান, অথবা চাষের কাজে তিনি মন দেন। এই তালিকায় রয়েছেন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী প্রিতি জিন্টা। তিনিও টবের মধ্যে ক্যাপসিকাম, লঙ্কা ইত্যাদি গাছ লাগিয়ে সাধের বাগান সাজিয়ে তুলেছিলেন।

আরও পড়ুনঃ  ছোট ব্যবসায়ীদের পাশে সোনু সুদ, ভিডিওর মাধ্যমে দেখালেন গুড় তৈরির প্রক্রিয়া

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters