ব্রাশ কাটার কিনুন মাত্র ১ টাকায়! কৃষকদের জন্য সীমিত অফার

 রুপালী দাস
রুপালী দাস
ব্রাশ কাটার কিনুন মাত্র ১ টাকায়! কৃষকদের জন্য সীমিত অফার

 

ভিএসটি টিলারস ট্র্যাক্টরস লিমিটেড কৃষকদের চাষে সহায়তা করার জন্য একটি বড় অফার চালু করেছে৷ প্রকৃতপক্ষে, VST, ভারতের অন্যতম প্রধান কৃষি সরঞ্জাম প্রস্তুতকারক, ব্রাশ কাটারের বিস্তৃত পরিসরের জন্য 100% পর্যন্ত অর্থের ঘোষণা করেছে।

ব্রাশ কাটার কিনুন মাত্র ১ টাকায়

এই অসাধারণ অফারের (ভিএসটি ব্রাশ কাটার অফার), গ্রাহকদের নতুন ব্রাশ কাটার জন্য ডাউন পেমেন্ট হিসাবে শুধুমাত্র 1 টাকা দিতে হবে। কৃষকরা 2 থেকে 12 মাসের মধ্যে মাসিক কিস্তির মাধ্যমে অবশিষ্ট পরিমাণ কিনতে পারেন। VST ব্রাশ কাটার ওয়ালব্রো কার্বুরেটর এবং NGK স্পার্ক প্লাগ দিয়ে সজ্জিত। উপরন্তু, এই ব্রাশ কাটার ব্যবহার অত্যন্ত টেকসই, ঝামেলা মুক্ত এবং পরিচালনা করা সহজ।

ভিএসটি ব্রাশ কাটার কী অফার করে তার সুবিধা কীভাবে নেওয়া যায়

এই স্কিমটি যেকোনো গ্রাহকের জন্য উপলব্ধ। তাদের যা করতে হবে তা হল ডিলারকে তাদের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে 1 টাকা দিতে হবে এবং ব্রাশ কাটারের VST রেঞ্জের মালিক হতে হবে। VST এই অফারটি কার্যকর করতে ভারতের শীর্ষস্থানীয় আর্থিক পরিষেবা সংস্থাগুলির সাথে অংশীদারিত্ব করেছে৷ গ্রাহকরা সারা দেশে 500 টিরও বেশি VST ডিলারশিপে অফারটি উপভোগ করতে পারবেন।

ব্রাশ কাটারের সুবিধা

VST ব্রাশ কাটার প্রধানত ফুল চাষ, ধান কাটা, উদ্যান, লন, বাগান এবং অবলম্বন এলাকায় ব্যবহৃত হয়। পণ্যটি 2-পয়েন্ট ব্লেড, 3-পয়েন্ট ব্লেড, হো কাটার, মেটাল ব্লেড কাটার, পেডি গার্ড, নাইলনের মতো বিশেষ প্রযুক্তি দিয়ে সজ্জিত। এবং এই কাটার ব্যাপকভাবে ফসল কাটা, আগাছা, ছাঁটাই এবং কাটার কাজে ব্যবহৃত হয়।

ভিএসটি কোম্পানি

VST Tillers Tractors Limited 1967 সালে VST GROUP OF COMPANIES দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল এবং এটি দক্ষিণ ভারতের একটি পুরানো ব্যবসা প্রতিষ্ঠান।  বর্তমানে VST টিলার 4WD কমপ্যাক্ট ট্রাক্টর তৈরিতে নিযুক্ত রয়েছে। VST Tillers বর্তমানে 1.82% বৃদ্ধির সাথে 3,036.40 টাকায় ট্রেড করছে। এছাড়াও, কোম্পানিটি অন্যান্য রেঞ্জের ট্রাক্টর, ইঞ্জিন, ট্রান্সমিশন, পাওয়ার রিপার এবং নির্ভুল উপাদানগুলির অন্যতম প্রধান নির্মাতা। উল্লেখযোগ্যভাবে, VST ইউরোপীয়, এশিয়ান এবং আফ্রিকান বাজারে পণ্য রপ্তানিকারক।

আরও পড়ুনঃ  350 টাকায় ড্রোন ভাড়া করে সহজে চাষাবাদ করুন, জানুন কীভাবে?

Published On: 04 February 2022, 01:59 PM English Summary: Buy a brush cutter for only 1 taka! Limited offer for farmers

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters