জন্টি প্লাস ইলেকট্রিক স্কুটার: ভারতে লঞ্চ হল জন্টি প্লাস ইলেকট্রিক স্কুটার, জেনে নিন এর বৈশিষ্ট্য ও দাম

 রুপালী দাস
রুপালী দাস
জন্টি প্লাস ইলেকট্রিক স্কুটার

দুই চাকার চালকদের জন্য সুখবর। AMO ইলেকট্রিক বাইক ভারতের বাজারে তাদের নতুন Jaunty Plus ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে। যেটি AMO Jaunty Plus ইলেকট্রিক স্কুটার নামে পরিচিত। যেটির এক্স-শোরুম মূল্য 1.10 লক্ষ টাকা।

এটি তিন বছরের ওয়ারেন্টি সহ দেওয়া হবে। এটি লাল-কালো, ধূসর-কালো, নীল-কালো, সাদা-কালো এবং হলুদ-কালো নামে পাঁচটি রঙে পাওয়া যাবে। জান্টি প্লাস ইলেকট্রিক টু হুইলারের বিশেষত্ব হল এটি এক চার্জে 120 কিলোমিটার (একক চার্জে 120 কিলোমিটার) দূরত্ব অতিক্রম করে। কোম্পানির প্রাপ্ত তথ্য অনুযায়ী, এর বিক্রয় শুরু হচ্ছে 15 ফেব্রুয়ারি থেকে (সেল শুরু হচ্ছে 15 ফেব্রুয়ারি থেকে)। এই বৈদ্যুতিক স্কুটারের আরও বৈশিষ্ট্য সম্পর্কে জানতে এই নিবন্ধটি সম্পূর্ণ পড়ুন।  

জান্টি প্লাস ইলেকট্রিক স্কুটারের বৈশিষ্ট্য

  • এটি এক চার্জে 120 কিলোমিটার ড্রাইভিং রেঞ্জ দেয়।
  • এতে পাওয়ার ব্রেক দেওয়া হয়েছে।
  • এই স্কুটারটি সম্পূর্ণ চার্জ হতে 4 ঘন্টা সময় নেয়।
  • জন্টি প্লাস মডেলটিতে 60 V/40 Ah এর একটি উন্নত লিথিয়াম ব্যাটারি রয়েছে। যা হাই পারফরমেন্স মোটরকে পাওয়ার দেওয়ার কাজ করে।
  • এই স্কুটারে ক্রুজ কন্ট্রোল ফিচার পাওয়া যাবে।
  • এই বৈদ্যুতিক স্কুটারের আরও কিছু বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ক্রুজ কন্ট্রোল, ইলেকট্রনিকভাবে অ্যাসিস্টেড ব্রেকিং সিস্টেম (ই-এবিএস), অ্যান্টি-থেফট অ্যালার্ম, সাইড স্ট্যান্ড সেন্সর, সেন্ট্রাল লকিং, ডিআরএল লাইট, ইউএসবি চার্জিং পোর্ট এবং একটি ইঞ্জিন কিল সুইচ।
  • নতুন AMO Jaunty Plus বৈদ্যুতিক স্কুটারটি সাসপেনশন ডিউটির জন্য সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে গ্যাস-চার্জড শক অ্যাবজর্বার পায়।
  • এই বৈদ্যুতিক স্কুটারটি 10-ইঞ্চি চাকায় রাইড করে এবং সামনে একটি ডিস্ক ব্রেকও পায়।

 

Published On: 08 February 2022, 02:29 PM English Summary: Jonty Plus Electric Scooter: Launched in India is Jonty Plus Electric Scooter, find out its features and price

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters