ট্যাফে প্রচলন করল কৃষিতে যুগান্তকারী ডায়নাট্রাক সিরিজ, কৃষি ও পরিবহনের জন্য শ্রেষ্ঠ ট্র্যাক্টর (TAFE Launches Dynatrack Series)

Thursday, 25 February 2021 10:12 PM
Dynatrack Series (Image Credit - Google)

Dynatrack Series (Image Credit - Google)

বিশ্বের তৃতীয় বৃহত্তম ট্র্যাক্টর সংস্থা এবং ম্যাসি ফার্গুসন ট্রাক্টর প্রস্তুতকারী ট্যাফে (Tractors And Farm Equipment Limited) তার নতুন ডায়নাট্রাক সিরিজ চালু করেছে। ডায়ানট্রাক হ'ল ট্র্যাক্টরগুলির একটি উন্নত পরিসর যা বহুমুখী পারফরম্যান্স, অত্যাধুনিক প্রযুক্তি, তুলনামূলক ইউটিলিটি এবং অনেক কাজ করার দক্ষতায় পরিপূর্ণ এক শক্তিশালী ট্র্যাক্টর।

ট্যাফে ৬০ বছরেরও বেশি বছর ধরে কাজ করে চলেছে। ইঞ্জিনিয়ারিং দক্ষতা এবং গভীর জ্ঞানের সাথে ভারতীয় কৃষিতে কৃষিকাজ এবং পরিবহন উভয়ের জন্য প্রিমিয়াম পরিসীমা তৈরিতে সহায়তা করেছে মানের সাথে কোনরকম আপস না করে।

নতুন ডায়নাট্র্যাক সিরিজটি ভাল মাইলেজ, দৃঢ়তা এবং আরামদায়ক, সাথে কম সময় আরও বেশি উত্পাদনশীলতা সরবরাহের জন্য ডিজাইন করা হয়েছে। ডায়নাট্রাকের ডাইনালিফট হাইড্রোলিক্স সিস্টেম উচ্চতর উত্তোলন ক্ষমতা, উত্পাদনশীলতা এবং গতি সরবরাহ করে যা অবিরামভাবে ভালকাজ করতে সক্ষম।

ভার্সেটেক টিএম প্রযুক্তির সাথে বিশ্বের প্রথম ট্র্যাক্টর - ডায়নাট্রাক একটি বর্ধিত হুইলবেস সরবরাহ করে, যা একে সারা বছর ধরে কৃষি, পরিবহন এবং বাণিজ্যিক কার্যক্রমের জন্য উপযুক্ত করে তোলে। এতে অধিকতম গ্রাউন্ড ক্লিয়ারেন্স রয়েছে, যাতে এটি সহজেই সমস্ত অঞ্চলে পরিচালনা করা যায়। এটির দীর্ঘ হুইলবেস এবং আরও বেশি স্থিতিশীলতা সরবরাহ করে এবং সহজেই ভারী শুল্ক সরঞ্জাম যেমন লোডার এবং ডোজার পরিচালনা করতে সক্ষম।

এটি সর্ববৃহৎ অলরাউন্ডার ট্র্যাক্টর প্রত্যয়িত সিম্পসন ইঞ্জিন দ্বারা চালিত, যা শক্তিশালী এবং জ্বালানী-দক্ষ ইঞ্জিনগুলির ক্ষেত্রে শ্রেষ্ঠ হিসাবে বিবেচিত হয়। ডায়নাট্রান্স টিএম ট্রান্সমিশন সহ, এটি সুপার-শাটল টিএম প্রযুক্তি সহ ডুয়াল ডায়াফ্রাম ক্লাচ এবং একটি ২৪ গতির কমফোর্টশিফ্ট গিয়ারবক্স সরবরাহ করে, যা উচ্চতর আরামদায়ক এবং কাজের সময় প্রতি ব্যবহারে সঠিক গতি চয়ন করার জন্য আরও দক্ষতা সরবরাহ করে।

ডায়ানট্র্যাক সিরিজের উচ্চতর এবং অত্যন্ত জনপ্রিয় ফোর-ইন-ওয়ান কোয়াড্রা পিটিও ট্র্যাক্টরকে সমস্ত স্থিতিশীল এবং গতিশীল অ্যাপ্লিকেশনগুলির জন্য সকল সময়ে উচ্চ স্তরে, বহুমুখী এবং আরও লাভজনক করে তোলে।

ডায়নাট্র্যাক সিরিজ প্রচলন করছেন, মল্লিকা শ্রীনিবাসন (সিএমডি, কাজের সময় প্রতিটি ব্যবহারের জন্য সঠিক গতি চয়ন করার জন্য আরও দক্ষতা এবং স্বাধীনতা সরবরাহ করে।

ডায়ানট্র্যাক সিরিজের উচ্চতর এবং অত্যন্ত জনপ্রিয় 4-ইন-1 কোয়াড্রা পিটিও ট্র্যাক্টরকে সমস্ত স্থিতিশীল এবং গতিশীল অ্যাপ্লিকেশনগুলির জন্য সারা বছর ধরে উচ্চ স্তরে, বহুমুখী এবং আরও লাভজনক করে তোলে। ট্যাফে)। তিনি বলেছেন যে, টাফের ডায়নাট্র্যাক সিরিজটি ট্র্যাক্টর শিল্পে নতুন মান নির্ধারণ করে, যা বহুমুখী বৈশিষ্ট্যসম্পন্ন, স্বাচ্ছন্দ্য এবং সুরক্ষা, উত্পাদনশীলতা এবং দক্ষতা সরবরাহ করে। এই ট্রাক্টরটি আধুনিক সময়ের কৃষক এবং গ্রামীণ উদ্যোক্তাদের নতুন চাহিদা এবং আকাঙ্ক্ষা পূরণ করবে। এই ট্র্যাক্টর কৃষকদের আরও উন্নত প্রযুক্তি এবং সুবিধা দিয়ে ক্ষমতায়ন করবে, যা তাদের জীবন ও জীবিকা সমৃদ্ধ করতে সহায়তা করবে।

আরও পড়ুন - স্বল্প মূল্যের কোন কৃষিযন্ত্রের সাহায্যে কোন ফসলে কি কি কাজ করতে পারবেন কৃষকবন্ধুরা? জানুন রাজ্যের কৃষিতে ব্যবহৃত বিভিন্ন কৃষিযন্ত্র সম্পর্কে (Low Cost Farm Equipment)

English Summary: TAFE launches epoch-making Dynatrack series in agriculture, best tractors for agriculture

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.