রাজ্যের বিভিন্ন জায়গায় বন্‌ধের ‘রমরমা’

KJ Staff
KJ Staff
হাওড়ার রেললাইন আটক  (ছবি সংগ্রহ - ANI)
হাওড়ার রেললাইন আটক (ছবি সংগ্রহ - ANI)

হাওড়ায় রেলওয়ে লাইন বন্ধ করে কেন্দ্রীয় বাণিজ্য ইউনিয়ন সদস্যরা!

ন্যূনতম মজুরি ও সামাজিক নিরাপত্তা পরিকল্পনার দাবিতে হাওড়ায় কেন্দ্রীয় বাণিজ্য ইউনিয়নগুলির সদস্যরা রেলওয়ে লাইনকে ব্লক করে। সংবাদ সংস্থা এএনআই জানায়, কেন্দ্রীয় বাণিজ্য ইউনিয়নগুলো বেশ কয়েকটি দাবিতে ৪৮ ঘন্টার দেশব্যাপী ধর্মঘট ডেকেছে।

কলকাতার পুলিশ ৪৮ ঘণ্টার হরতাল সমর্থনে সিপিএম কর্মীদের আটক করেছে

কেন্দ্রীয় বাণিজ্য ইউনিয়ন কর্তৃক আহ্বান করা ৪৮ ঘন্টার দেশব্যাপী ধর্মঘটের সমর্থনে সিপিএম কর্মীদের কলকাতার পুলিশ আটক করেছে। তাদের বিভিন্ন দাবির মধ্যে ন্যূনতম মজুরি ও সামাজিক নিরাপত্তার পরিকল্পনাও অন্তর্ভুক্ত রয়েছে।

পশ্চিমবঙ্গের বারাসাতে স্কুল বাসে হামলা!

প্রতিবাদকারীদের রাগ একটি স্কুল বাসের ওপরেও আছড়ে পড়ে। ছাত্রছাত্রীরা বাসেই ছিল। রাগান্বিত বিক্ষোভকারীরা ভ্যানটিকে আক্রমণ করে। ছাত্ররা নিরাপদ রয়েছে। স্থানীয় ও পুলিশ হস্তক্ষেপ করে বাস উদ্ধার করে। বারাসাটে ঘটনাটি ঘটেছে।

গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় পশ্চিমবঙ্গে ধর্মঘটে সম্পূর্ণ অসম্মতি প্রকাশ করলেও রাজ্যের বিভিন্ন জায়গায় বন্‌ধ চলছে।

তথ্য সংগ্রহ - Times Now

- অভিষেক চক্রবর্তী (abhishek@krishijagran.com)

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters