দাঁত দিয়ে জাইলো গাড়ি টেনে নিয়ে যাচ্ছে বাঘ! রোমহর্ষক ভিডিও নিয়ে শোরগোল নেটদুনিয়ায়, দেখুন ভিডিওটি

 রুপালী দাস
রুপালী দাস
প্রতীকী ছবি ( Image credit-Google)

বর্তমানে সোশ্যাল মিডিয়া সকলের জীবনে অবিচ্ছেদ্য অঙ্গ। বেশিরভাগের হাতেই এখন স্মার্ট ফোন। আর স্মার্ট ফোন মানেই গোটা দুনিয়া চলে আসে হাতের মুঠোই। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই আমাদের কাছে নিমেষেই চলে আসে পৃথিবীর বিভিন্ন কোনা থেকে বিভিন্ন ভিডিও এবং ছবি। একইভাবে নিজের বিভিন্ন ট্যালেন্ট দেখানোর এক বিশাল বড় প্ল্যাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। এই প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই উঠে আসে বিভিন্ন মজাদার ভিডিও। সম্প্রতি একটি ভিডিও নিয়ে শোরগোল নেট দুনিয়ায়। তবে এই ভিডিওতে কোনও মানুষ নয় বরং দেখা গেছে এক বাঘের কীর্তি।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাঘ এসইউভি গাড়ি দাঁত দিয়ে টেনে নিয়ে যাচ্ছে। বাঘের শক্তি নিয়ে কারোর কোনও সন্দেহ নেই তবে দাঁত দিয়ে গোটা একটা গাড়ি টেনে নিয়ে যাবে সেটাও পরিকল্পনা করা বেশ শক্ত। তবে বাঘের শক্তি ঠিক কতটা তার প্রমাণ এই ভিডিও। ঘটনাটি ঘটেছে কর্ণাটকের বান্নেরঘাট্টা জাতীয় উদ্যানে। জঙ্গলের মধ্যে রয়েছে একটি জাইলো গাড়ি। সেই গাড়ির সামনে হটাতই বাঘের আগমন। তারপরই শুরু তার কীর্তি। রোমহর্ষক এই ভিডিও দেখে রীতিমতো হতবাক নেট জনতারা।

এই ভিডিও নিয়ে মন্ত্যব্য করেছেন  শিল্পপতি আনন্দ মহিন্দ্রা। যদিও তিনি বরাবর এই ধরণের ভিডিও শেয়ার করেন। তাই এই বারেও তার বিকল্প হল না। তিনি ভিডিওটি শেয়ার করে লেখেন গাড়িটি হয়ত খুব সুস্বাদু তাই বাঘটি টেনে টেনে খাওয়ার চেষ্টা করছে। ইতিমধ্যেই ভিডিওটিতে ৫ লাখ ভিউজ। প্রচুর শেয়ার লাইক এবং কমেন্ট এই পোস্ট জুড়ে।

 

Published On: 18 January 2022, 12:49 PM English Summary: A tiger pulls a car video goes viral

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters