বাংলার আম উৎসব ২০১৮

Thursday, 28 June 2018 01:48 PM

পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প ও উদ্যানপালন দপ্তরের উদ্যোগে ও ইন্ডায়ান চেম্বার অফ কমার্সের সহযোগীতায় নিউটাউন মেলা প্রাঙ্গনে বাংলার আম মেলা ২০১৮, শুরু হতে চলেছে আজ ৮ই জুন, চলবে ৩ দিন অর্থাত ১০ জুন অবধি।

বিকেল ৪ টের সময় মেলার উদ্বোধন করবেন মাননীয় পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী শ্রী সুব্রত মুখার্জী মহাশয়। মেলার পৌরহিত্য করবেন মন্ত্রী জনাব আবদুর রেজ্জাক মোল্লা (MIC FPI & Horticulture)। অনুষ্ঠানে আমন্ত্রিত থাকছেন যুব পরিষেবা ও ক্রীরা দপ্তরের মন্ত্রী শ্রী লক্ষীরতন শুক্লা, মৎস মন্ত্রী শ্রী চন্দ্রনাথ সিনহা , উপভোক্তা বিষয়ক দপ্তরের মন্ত্রী শ্রী সাধন পান্ডে , পর্যটন দপ্তরের মন্ত্রী শ্রী ইন্দ্রনীল সেন ও বিধাননগর কর্পোরেশনের মেয়র শ্রী সব্যসাচি দত্ত।

পশ্চিমবঙ্গের সমস্ত জেলার আমের সম্ভার ও আম থেকে উৎপন্ন বিভিন্ন খাদ্য সম্ভারের প্রদর্শনী থাকছে এই মেলায়। আজ ৮ই জুন বেলা ১১ টার সময় অনুষ্ঠিত হবে Reverse Buyer Seller Meet । দ্বিতীয় দিনে আমের নানা রান্না নিয়ে কুকিং প্রতিযোগীতা আছে। বাংলার আমকে ব্র্যান্ডিং করা হয়েছে ‘Naturally Bengal the Land of Plenty’ । এই মেলা প্রাঙ্গন পলিথিন মুক্ত (Plastic free event)

প্রদর্শনীর সময় : ৮ ই জুন, ২০১৮ | 4 pm – 8 pm

        ৯ ও ১০ জুন , ২০১৮ | 11 am – 8 pm

রুনা নাথ।

English Summary: Bengal Mango Festival 2018

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.