Deb in CBI office ; সিবিআই দফতরে পৌঁছলেন দেব, গরুপাচার কাণ্ডে চলবে জিজ্ঞাসাবাদ

 রুপালী দাস
রুপালী দাস
Deb in CBI office ; সিবিআই দফতরে পৌঁছলেন দেব, গরুপাচার কাণ্ডে চলবে জিজ্ঞাসাবাদ

আজ সিবিআই দফতর নিজাম প্যালেসে পৌঁছলেন অভিনেতা ও সাংসদ দেব। গরুপাচার-কাণ্ডে তাঁকে তলব করেছিল সিবিআই। ১৫ই ফেব্রুয়ারি নিজাম প্যালেসে উপস্থিত থাকতে বলা হয়েছিল দেবকে। কিন্তু কিছুদিন আগে দেব জানান তিনি এদিন উপস্থিত থাকতে পারবেন না। অবশেষে আইনজীবীর সঙ্গে কথা বলে আজ নিজেই হাজির নিজাম প্যালেসে। সুত্রের খবর ইতিমধ্যেই শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ।

 

প্রসঙ্গত, কিছুদিন আগে গরুপাচার মামলায় নাম জড়ায় তৃণমূল সাংসদ এবং বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেতা দেবের। অভিনেতার কাছে নোটিশ গেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই এর। ১৫ ফেব্রুয়ারি অভিনেতাকে নিজাম প্যালেসে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার দফতরে আসতে বলা হয়েছিল।

ইতিমধ্যে এই বিষয় নিয়ে তদন্ত করছে  গেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। কড়া ভাবে চলছে জিজ্ঞাসাবাদ। এর আগেও কয়লা পাচার এবং গরুপাচার মামলায় উঠে এসেছে তাবড় তাবড় ব্যক্তিদের নাম। প্রসঙ্গত গরু পাচার কাণ্ডের সঙ্গে যুক্ত  এনামুল হকের সঙ্গে দেবের বেশ কিছু যোগসূত্র পাওয়া গিয়েছে। সাক্ষীর সময়ও উঠে এসেছে দেবের নাম। মূলত ওই ব্যক্তির সঙ্গে দেবের কীভাবে আলাপ, কেনই বা দেবের নাম উঠে এল সেই নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্যই দেবকে তলব করেছে সিবিআই।

Published On: 15 February 2022, 11:41 AM English Summary: Deb reached the CBI office, interrogation will continue in the case of cattle smuggling

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters