MFOI 2024 Road Show

শীর্ষে থেকেও মাটির সঙ্গে জুড়ে থাকা যায়! 'মিলিনিয়র ফার্মার অব ইন্ডিয়া অ্যাওয়ার্ড ২০২৩' স্পনসর করে বুঝিয়ে দিল মাহিন্দ্রা ট্রাক্টর

মাহিন্দ্রা ট্রাক্টর ভারতের প্রথম কোনো কৃষি অ্যাওয়ার্ড 'মিলিনিয়র ফার্মার অব ইন্ডিয়া অ্যাওয়ার্ড ২০২৩'-র টাইটেল স্পন্সর করতে চলেছে

Saikat Majumder
Saikat Majumder
গ্রাফিক্স - কৃষিজাগরন

কৃষিজাগরন ডেস্কঃ ভারতের প্রথম সারির কৃষিমিডিয়া কৃষিজাগরন আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করতে চলেছে যে, ভারতের ট্রাক্টর কোম্পানিগুলির মধ্যে প্রথম স্থানে থাকা মাহিন্দ্রা ট্রাক্টর ভারতের প্রথম কোনো কৃষি অ্যাওয়ার্ড 'মিলিনিয়র ফার্মার অব ইন্ডিয়া অ্যাওয়ার্ড ২০২৩'-র টাইটেল স্পন্সর করতে চলেছে।যা কৃষকদের অস্কার হিসাবেও দেখা হচ্ছে। কারন এর আগে ভারত তো বটেই বিশ্বের ইতিহাসেও এমন নজির নেই বললেই চলে।তাই এই পুরষ্কার নিয়ে কৃষকদের মধ্যেও উত্তেজনা চরমে পৌঁছেছে।  

৬ই ডিসেম্বর থেকে ৮ই ডিসেম্বর পর্যন্ত, নয়া দিল্লির মধ্যভাগে,পুসা গ্রাউন্ডসে অনুষ্ঠিত হতে চলেছে, মাহিন্দ্রা ট্রাক্টর 'মিলিনিয়র ফার্মার অব ইন্ডিয়া অ্যাওয়ার্ড ২০২৩'। এই তিন দিন পুরস্কার প্রদান,  কৃষি বিষয়ক প্রদর্শনী, ব্যবসায়িক সুযোগের যথাযথ সংমিশ্রন ঘটতে চলেছে নয়া দিল্লির মধ্যভাগে।  

গ্রাফিক্স - কৃষিজাগরন

মাহিন্দ্রা ট্র্যাক্টর 'মিলিনিয়র ফার্মার অব ইন্ডিয়া অ্যাওয়ার্ড ২০২৩'-ভারতীয় কৃষকদের অসাধারণ সাফল্যগুলি তুলে ধরতে চলেছে। যে কৃষকরা শুধু তাদের আয়ই দ্বিগুণই করেনি, বরং তাদের হার না মানা প্রচেষ্টা এবং উদ্ভাবনী কৃষি দক্ষতার মাধ্যমে যাঁরা কৃষি জগৎতের মুখ হয়ে উঠেছেন,তাঁদের এই পুরষ্কারের মাধ্যমে সম্মানিত করা হবে।   

মাহিন্দ্রা ট্র্যাক্টর 'মিলিনিয়র ফার্মার অব ইন্ডিয়া অ্যাওয়ার্ড ২০২৩' ভারতের শীর্ষস্থানীয় কর্পোরেট সহ সবচেয়ে ধনী এবং উন্নত কৃষকদেরকে এক ছাদের তলায় আনতে চলেছে। ভারতের কৃষি এবং সংযুক্ত ক্ষেত্রের সত্যিকাম নায়কদেরকে স্বীকৃতি প্রদান করতে চলেছে মাহিন্দ্রা ট্র্যাক্টর 'মিলিনিয়র ফার্মার অব ইন্ডিয়া অ্যাওয়ার্ডস ২০২৩' ।  

আরও পড়ুনঃ বহুল প্রতীক্ষিত মিলিয়নেয়ার ফার্মার অফ ইন্ডিয়া (MFOI) পুরস্কার অনুষ্ঠানের আগে কৃষি বিশ্ববিদ্যালয়ের সাথে কৃষি জাগরণের সহযোগিতা

কৃষিজাগরনের প্রধান সম্পাদক এবং প্রতিষ্ঠাতা এম সি ডমিনিক বলেন,"আমি মাহিন্দ্রা ট্র্যাক্টরকে আমাদের টাইটেল স্পন্সর হিসেবে পেয়ে গর্বিত। আমি এর থেকে বেশি আর কী চাইতে পারি! ২৭ বছর আগে স্বপ্ন দেখতাম, এমএফওআই-এর,যা আজ ধীরে ধীরে বাস্তবায়নের পথে এগোচ্ছে।আমার এই স্বপ্ন পুরোনের জন্য একটি বিশ্বস্ত হাত প্রয়োজন ছিল। মাহিন্দ্রা ট্র্যাক্টর সেই হাত বাড়িয়ে দিয়েছে" কৃষিজাগরণের ম্যানেজিং ডাইরেক্টর, শাইনি ডোমিনিক বলেন, "জহরির আসল সোনা চিনে নিতে বেশি সময় লাগে না।"

রেজিস্ট্রেশানের জন্য ক্লিক করুন 

Published On: 14 November 2023, 01:00 PM English Summary: From the top can be covered with the ground! Mahindra Tractor Sponsored 'Millionaire Farmer of India Award 2023'

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters