হোলি উপলক্ষ্যে ক্ষুদ্র কৃষি সরঞ্জাম এবং অন্যান্য জিনিসে ৭০ শতাংশ অবধি ছাড় দিচ্ছে অ্যামাজন

Saturday, 27 March 2021 08:35 PM
Holi 2021 (Image Credit - Google)

Holi 2021 (Image Credit - Google)

হোলি উপলক্ষ্যে বিভিন্ন জিনিসে সেরা অফার দিচ্ছে অ্যামাজন। এই বিশেষ অফার পেতে অ্যামাজনে এভরি আওয়ার ডিল সম্পর্কে আপনাকে ওয়াকিবহাল হতেই হবে। আবির, পিচকারি এবং অন্যান্য আইটেমগুলিতে ৪০% অবধি, ব্যক্তিগত সুরক্ষা কিটে ৫০% অবধি এবং ফুটওয়্যারের ক্ষেত্রে ৭০% ছাড় পাবেন এই হোলিতে।

আপনি যদি স্বল্প মূল্যে হোলির জন্য পোশাক, মুখোশ এবং আনুষঙ্গিক জিনিস ক্রয়ের জন্য সন্ধানে রয়েছেন, তবে আপনি অ্যামাজন থেকে ৭০% অবধি ছাড়ে (Holi Special Offer) তা পেতে পারেন।

আবারও, অ্যামাজন কৃষি সরঞ্জাম, গ্রসারি আইটেম, ইলেকট্রনিক্স গ্যাজেট, ঘড়ি, জুতা, পিচকারি, আবির এবং অনেক কিছু সহ প্রায় সব আইটেমে বোনানজা হোলির অফার নিয়ে এসছে। শুধু পণ্যের কথা চিন্তা করে দেখুন; অবশ্যই আপনি সমস্ত পণ্যের উপর আশ্চর্যজনক অফার পাবেন।

হোলিতে বিশেষ কিছু রেডিমেড খাবার সামগ্রী ক্রয় করতে অথবা গুঁজিয়া, পাঁপড়, মঠ এবং অন্যান্য স্ন্যাক্স ইত্যাদি ঘরে তৈরি করতে প্রয়োজনীয় উপাদান তেল, কর্নফ্লাওয়ার, কাজু, বাদাম এবং বিভিন্ন জিনিসে ৩০% - ৫০% অবধি বিশেষ ছাড় রয়েছে Amazon App -এ।

টেলিভিশন, ফ্রিজ, এয়ার কন্ডিশনার ইত্যাদির মতো বৈদ্যুতিন সামগ্রী কিনতে চান? বাড়ির কোন জিনিস অথবা উদ্যানপালনে প্রয়োজনীয় কোন জিনিস আকর্ষণীয় দামে ক্রয়ের জন্য এটি দুর্দান্ত সময়। এতেও পাবেন বিশেষ ডিসকাউন্ট। আপনি অ্যামাজনে বিশেষ মূল্যে স্মার্টফোনও কিনতে পারেন।

কৃষিকাজ এবং বাগান করতে ভালবাসেন, এমন মানুষরা ছোট কৃষি সরঞ্জাম ক্রয় করতে বিশেষ আগ্রহী হয়ে থাকেন। অ্যামাজনে এই সকলের জন্য রয়েছে আশ্চর্যজনক ছাড়। বাগানে উদ্ভিদের কাজ করার জন্য ভারী কাঁচি, অন্যান্য সরঞ্জাম এবং আপনার নরম হাতের সুরক্ষার জন্য এক জোড়া হাতের গ্লাভস সহ রয়েছে আকর্ষক মূল্যে বিশেষ অফার। এই অফারগুলি সম্পর্কে বিশদে জানতে হলে অ্যামাজন অ্যাপটি আপনাকে ইন্সটল করতেই হবে। এছাড়াও এই অ্যাপে পেমেন্টের উপর রয়েছে আরও অনেক অফার।

শুভ হোলির কেনাকাটা উপভোগ করুন। আনন্দে ভরে উঠুক আপনার এই দিনটি।

কৃষি জাগরণ –এর পক্ষ থেকে আপনাদের সকলকে শুভ হোলির শুভেচ্ছা!

আরও পড়ুন - মাত্র ১১৯ টাকায় বুক করুন এলপিজি সিলিন্ডার, দেখুন বুকিং প্রসেস

English Summary: Get 70 percent discount on small agricultural equipment and other items on the occasion of Holi in amazon

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.