ভালো আছি! মেয়েকে আশ্বাস দিতে যুদ্ধক্ষেত্র থেকে নাচের ভিডিও পোস্ট ইউক্রেন সেনার, রইল ভিডিও

 রুপালী দাস
রুপালী দাস
IMAGE SOURCE- BANGLAXP

গোটা বিশ্বের নজর রাশিয়া এবং ইউক্রেনের ওপর। গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে রাশিয়ার ইউক্রেন অধিকারের অভিযান। ইউক্রেনের মত এত সুন্দর দেশ আস্তে আস্তে পরিনত হচ্ছে ধ্বংসস্তূপে। রাশিয়ার মত শক্তিশালী দেশের কাছে জয়ের মুখ দেখা অত সহজ নয়। তবে হার মানতে রাজি নয় ইউক্রেন সেনা এবং সেখানকার বাসিন্দারা। সেই যুদ্ধের বিভিন্ন রোমহর্ষক ভিডিও উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি এমন একটি সোশ্যাল মিডিয়ায় উঠে  এল যেটি দেখে আবেগপ্রবণ গোটা নেট দুনিয়া। যুদ্ধক্ষেত্র থেকে এক সেনা দিল এক শক্তিশালী বার্তা। একটি ভিডিওই দেখা যাচ্ছে ইউক্রেনের এক সেনা যুদ্ধের সামরিক পোশাক পরেই মাইকেল জ্যাকশন এর স্টেপে পা মেলাচ্ছেন। ভিডিও আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। অনেকেই খুশি হয়েছেন এই চরম বিপদের দিনেও তার এই উচ্ছাস দেখে আবার কেও সমালোচনাও করেছেন। কিন্তু যুদ্ধের সময় তাঁর এই নাচের পেছনে রয়েছে একটি আবেগঘন কারণ।

আসলে যুদ্ধক্ষেত্রে পরিবার ভুলে দেশকে বাঁচানোর তাগিদে উঠে পড়েছে সেনারা। কিন্তু সেনার পরিবারের লোকেরা এক দুশ্চিন্তায় কাটাচ্ছে প্রহর। এই সেনা এই নাচের মাধ্যমে তাঁর পরিবারকে বার্তা দিতে চেয়েছেন তিনি সুস্থ আছেন ভালো আছেন।

সুত্রের খবর জানা  ইউক্রেনের ওই সেনার নাম অ্যালেক্স হুক। তিনি সোশ্যাল মিডিয়ায় বিশেষভাবে সক্রিয়। মাঝে মধ্যেই বিভিন্ন ভিডিও পোস্ট করেন। তাঁর রয়েছে একটি মেয়ে। মেয়ের সঙ্গে বিভিন্ন ভিডিও পোস্ট করেন এই সেনা। তাই মেয়ের জন্যই এই নাচের ভিডিও পোস্ট করেন তিনি।

Published On: 02 March 2022, 12:48 PM English Summary: I'm fine! To reassure the girl, the Ukrainian soldier posted a video of the dance from the battlefield, the video remained

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters