(IOCL Recruitment) ইন্ডিয়ান অয়েল জব রিক্রুটমেন্ট, ৪৩৬ টি পদে নিয়োগ, এই পদ্ধতিতে আবেদন করুন

Saturday, 21 November 2020 06:59 PM
IOCL Recruitment

IOCL Recruitment

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (IOCL) চণ্ডীগড়, হরিয়ানা, হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর, দিল্লি, পাঞ্জাব, রাজস্থান, উত্তরাখণ্ড এবং উত্তরপ্রদেশে ৪৩৬ টি টেকনিক্যাল ও নন- টেকনিক্যাল অ্যাপ্রেন্টিস নিয়োগের জন্য প্রজ্ঞাপন জারি করেছে। ২৩ শে নভেম্বর আইওসিএল দ্বারা আবেদন ফর্ম প্রকাশ করা হবে। পরীক্ষার্থীরা ১৯ শে ডিসেম্বর বা তার পূর্ববর্তী সময়ে ফর্ম পূরণ করতে ও জমা দিতে পারবেন।

কাজের বিজ্ঞপ্তি -

প্রার্থী বাছাই করার জন্য আইওসিএল থেকে লিখিত পরীক্ষা হবে। ২ রা জানুয়ারী, ২০২১ এ পরীক্ষার তারিখ নির্ধারিত হয়েছে। ২২ শে ডিসেম্বর,২০২০ এই পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করা হবে। লিখিত পরীক্ষাটি চণ্ডীগড়, জয়পুর, লক্ষ্ণৌ ও নয়াদিল্লিতে অনুষ্ঠিত হবে।

যোগ্যতা (Eligibility) -

ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস পদের জন্য যোগ্য "স্বীকৃত ল্যাটেরল স্কিমের অধীনে ট্রেড অ্যাপ্রেন্টিস / ডিসিপ্লিন ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা রয়েছে এমন প্রার্থীরা, ডিপ্লোমা কোর্সের দ্বিতীয় বর্ষে ভর্তি হওয়া দ্বাদশ শ্রেণী (এসসি)/আইটিআই) প্রার্থীদেরও নির্ধারিত শতাংশের ভিত্তিতে নির্ধারিত শতাংশ পূরণের যোগ্য হিসাবে বিবেচিত হবে (ডিপ্লোমা কোর্সে সকল সেমিস্টারের এগ্রিগেটে), "এটি প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

NCVT বা SCVT দ্বারা স্বীকৃত আইটিআই প্রার্থীরা ট্রেড অ্যাপ্রেন্টিস হওয়ার যোগ্য বলে বিবেচিত।

বিশেষ দ্রষ্টব্য -

আইওসিএল চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে যে, শিক্ষাগত যোগ্যতা অর্জনের পরে ৩০ শে নভেম্বর পর্যন্ত তিন বছর পূর্ণ হবে এমন প্রার্থীদের এই পদের জন্য যোগ্য বলে বিবেচিত করা হবে না।

Image source - Google

Related link - IFFCO, ২০২০ রিক্রুটমেন্ট অ্যাপ্রেন্টিস পদে নিয়োগ, এই পদ্ধতিতে আবেদন করুন

English Summary: Indian Oil Job Recruitment, 436 Recruitment, know the application procedure

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.