নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের বিভিন্ন বিভাগের শুভ উদ্বোধন

Monday, 10 June 2019 01:34 PM

গত ৯ জুন, ২০১৯ (রবিবার) , নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের ‘কৃষি যন্ত্রপাতি কর্মশালা’ (Farm-Mschanism Workshop), ‘কৃষি সামগ্রি ভান্ডার’ (Agri-input Store House), ‘মৃত্তিকা স্বাস্থ্য পরীক্ষাগার (Soil Health Testing Laboratory) প্রভৃতি বিভাগের শুভ উদ্বোধন করলেন রামকৃষ্ণ মঠ ও মিশন, বেলুড় মঠের অধ্যক্ষ্য পরম পূজ্যপদ শ্রীমৎ স্বামী স্মরণানন্দজী মহারাজ। এই দিন সকাল ৮টা ৩০ মিনিটে বিভাগগুলির উদ্বোধনের পর কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের ৪র্থ তলায় ৯:১০-১০:০০টা অবধি উদ্বোধনী সভায় নতুন বিভাগগুলি ও তাদের প্রয়োজনীয়তা সম্পর্কে দু চার কথা বলেন কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ড: মানস ঘোষ।

এই দিন নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের চতুর্দশ সঙ্ঘাধ্যক্ষ পরম পূজ্যপদ শ্রীমৎ স্বামী গহনানন্দজী মহারাজের পত্র ও স্মৃতিকথা সংকলিত “গহন অনন্ত চিম্তন” গ্রন্হটি প্রকাশিত হল। এর পর অধ্যক্ষ্য পরম পূজ্যপদ শ্রীমৎ স্বামী স্মরণানন্দজী মহারাজের আশীর্বচন ও  পরম পূজ্যপদ শ্রীমৎ স্বামী গহনানন্দজী মহারাজের স্মৃতিচারণ ও সর্বশেষে ধন্যবাদ জ্ঞাপনের সাথে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

রুনা নাথ(runa@krishijagran.com)

English Summary: innogoration-of-3-departments-in-atc-rkm

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.