ইনভেস্ট করুন 50 হাজার! পান 24 লাখ!

 রুপালী দাস
রুপালী দাস
ইনভেস্ট করুন 50 হাজার! পান 24 লাখ!

মাল্টিব্যাগার শেয়ার:

2021 সালে, অনেক পেনি স্টক এবং অনেক স্টক বিনিয়োগকারীদের আরও ধনী করেছে। কোনো কোনো শেয়ারে মানুষ এক লাখ টাকা বিনিয়োগ করে কম সময়ে ৫০ লাখ বা ​​তার বেশি আয় করেছে।

 

কোম্পানি সম্পর্কে জানুন

ফ্লোমিক গ্লোবাল লজিস্টিকসের নিবন্ধিত অফিস মুম্বাইতে অবস্থিত। এটি এমন একটি কোম্পানি যা গ্রাহকদের একটি লজিস্টিক সমাধান প্রদান করে। এই কোম্পানির বাজার মূল্য প্রায় 100 কোটি টাকা। কোম্পানির দুই প্রবর্তক 27.49 শতাংশের মালিক। অবশিষ্ট 72.51% পাবলিক শেয়ারহোল্ডারদের হাতে রয়েছে।

৫০ হাজার ২৪ লাখ টাকা!

বিনিয়োগকারীরা যদি এক বছর আগে এই শেয়ারগুলিতে 50 হাজার টাকা বিনিয়োগ করতেন তবে আজ তা 24 লাখ টাকার বেশি হবে। শুক্রবার বাজারে তীব্র পতনের পরেও সবুজ চিহ্ন দিয়ে শেয়ার বন্ধ হয়েছে। স্টকের 52-সপ্তাহের উচ্চতা দেখে, স্টকটি 216 টাকায় পৌঁছেছে।

এক বছর!

আমরা যে স্টকটির কথা বলছি তার নাম হল 'ফ্লোমিক গ্লোবাল লজিস্টিকস'। এক বছরে, শেয়ারটি বিনিয়োগকারীদের জন্য চমক ছিল।

এক বছরের যাত্রা

8 ফেব্রুয়ারী, 2021-এ, ফ্লোমিক গ্লোবাল লজিস্টিকসের শেয়ারের দাম ছিল মাত্র 2.93 টাকা। স্টক বেড়ে  এই সময়ের মধ্যে স্টকটি 4800 শতাংশের বেশি রিটার্ন জেনারেট করেছে।

Published On: 12 February 2022, 02:15 PM English Summary: Invest 50 thousand! Get 24 Million!

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters