এমসি ডোমিনিককে 'মিডিয়া এন্টারপ্রেনারশিপ এক্সিলেন্স অ্যাওয়ার্ড' দিয়ে সম্মানিত করল কেরালা সরকার

Friday, 29 November 2019 08:20 PM

কেরালার তিরুবনন্তপুরমে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে কেরালা সরকার কৃষি জাগরণ ও এগ্রিকালচার ওয়ার্ল্ড -এর প্রধান  মিঃ এমসি ডোমিনিক (ব্যবস্থাপনা পরিচালক, ডিএসআর এগ্রি) -কে মিডিয়া এন্টারপ্রেনারশিপ এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান করা করেছেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেখানকার অনেক গণ্যমান্য ব্যাক্তিত্ববর্গ।

কেরালা সরকারের তরফ থেকে তাঁকে সম্মানিত করার সাথে সাথে মন্তব্য করা হয়, ‘গত ২৫ বছর ধরে এম সি ডমিনিক ভারতীয় কৃষকদের জন্য যেভাবে পথপ্রদর্শক রূপে কাজ করে আসছেন, তা সত্যই প্রশংসনীয়'। তাঁর সংস্থা থেকে ১২ টি ভাষায় প্রকাশিত হওয়া কৃষি ম্যাগাজিন, যা এক কোটিরও বেশি লোকের কাছে গৃহীত- এর জন্য তাঁর প্রভূত প্রশংসা করেছে কেরালা সরকার।

মিঃ ডোমিনিকের অবিচ্ছিন্ন প্রচেষ্টায় আজ কৃষি জাগরণ ভারতের একটি সুপরিচিত এবং স্বীকৃত কৃষি মিডিয়া হাউস রূপে স্বীকৃতি লাভ করেছে।  কৃষি জাগরণ পত্রিকা ১২ টি ভাষায় প্রকাশিত হয় (হিন্দি, পাঞ্জাবী, গুজরাটি, মারাঠি, কন্নড়, তেলেগু, বাংলা, অসমিয়া, ওড়িয়া, তামিল, মালায়ালাম)। কৃষি জাগরণ এবং এগ্রি কালচার ওয়ার্ল্ড (ইংরেজি) ভারতের বৃহত্তম প্রচারিত গ্রামীণ ম্যাগাজিন যার পাঠকসংখ্যা প্রায় ১২ মিলিয়ন। এছাড়াও, হিন্দি, ইংরেজি, তামিল, পাঞ্জাবি, মালায়ালাম, ওড়িয়া সহ ৯ টি আঞ্চলিক ভাষায় এর পোর্টাল রয়েছে।

স্বপ্নম সেন (swapnam@krishijagran.com)

English Summary: Kerala- Government -honors -MC -Dominic-with -'Media- Entrepreneurship- Excellence- Award'

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.