MFOI 2024 Road Show

সমৃদ্ধ কিষাণ উৎসবের আয়োজন করতে চলেছে কৃষি জাগরণ

কৃষি জাগরণ দ্বারা আয়োজিত মাহিন্দ্রা ট্রাক্টর প্রযোজিত মিলিয়নিয়ার ফার্মার অব ইন্ডিয়ার অংশ হিসাবে Kisan Bharat Yatra  হরিয়ানার গুরুগ্রাম শিকোগপুরের কৃষি বিজ্ঞান কেন্দ্রে সমৃদ্ধ কিষাণ উৎসবের আয়োজন করতে চলেছে কৃষিজাগরন।

KJ Staff
KJ Staff

কৃষি জাগরণ দ্বারা আয়োজিত মাহিন্দ্রা ট্রাক্টর প্রযোজিত মিলিয়নিয়ার ফার্মার অব ইন্ডিয়ার অংশ হিসাবে Kisan Bharat Yatra  হরিয়ানার গুরুগ্রাম শিকোগপুরের কৃষি বিজ্ঞান কেন্দ্রে সমৃদ্ধ কিষাণ উৎসবের আয়োজন করতে চলেছে কৃষিজাগরন।

৯ জানুয়ারী সকাল ১০ টায় অনুষ্ঠিতব্য কর্মসূচিতে "রবি শস্যের রোগ ও কীটপতঙ্গ ব্যবস্থাপনা, ট্রাক্টর শিল্পে উদ্ভাবনী ট্রাক্টর ব্যবস্থাপনা এবং বাজরা চাষ" বিষয়ে আলোচনা হবে। অনুষ্ঠানে অনেক কৃষক অংশগ্রহণ করবেন এবং অনেক কোম্পানি কৃষকদের জন্য স্টল স্থাপন করবে। মাহিন্দ্রা এবং হুন্ডাইয়ের মতো সংস্থাগুলিও অংশ নিচ্ছে৷

আরও পড়ুনঃ কৃষিতে কর্মসংস্থান সৃষ্টির জন্য তরুণদের জন্য উপযুক্ত সময়: কেন্দ্রীয় পশুপালন ও দুগ্ধ মন্ত্রী পরশোত্তম রূপালা

আরও তথ্যের জন্য যোগাযোগ করুন

কৃষি জাগরণ - 9711141270
নিশান্ত তাক - 9953756433
পরীক্ষিত ত্যাগী - 9891334425

MFOI VVIF কিষাণ ভারত যাত্রা ২০২৩-২৪

MFOI কিষাণ ভারত যাত্রার লক্ষ্য হল ডিসেম্বর ২০২৩ থেকে নভেম্বর ২০২৪ পর্যন্ত দেশ জুড়ে ভ্রমণ করা, যার লক্ষ্য হল এক লক্ষেরও বেশি কৃষকদের কাছে পৌঁছানো। এই যাত্রা দেশের বিভিন্ন রাজ্যেও পৌঁছবে।

ভারতের কোটিপতি কৃষক ২০২৩ মাহিন্দ্রা ট্র্যাক্টর প্রকল্পের প্রথম দিনে, কেন্দ্রীয় পরিবহন মন্ত্রী নীতিন গড়করি এই কর্মসূচির অংশ ছিলেন। তিনি কৃষকদের অনেক নির্দেশনাও দেন।

আরও পড়ুনঃ আবার পশ্চিমী ঝঞ্ঝা,তবে কি বছরের প্রথমেই বিদায় নিল শীত?

সন্ধ্যায় আয়োজিত অনুষ্ঠানে তিনি বলেন, চাহিদা অনুযায়ী উৎপাদন করতে হবে। সার ও বীজ পণ্যের চাহিদা বেড়েছে।তিনি আরও স্পষ্ট করে বলেন, আমাদের দেশের পণ্যের চাহিদা অনুযায়ী উৎপাদন করতে হবে।

এমএফওআই

মিলিওনেয়ার ফার্মার অফ ইন্ডিয়া অ্যাওয়ার্ডস যৌথভাবে কৃষি জাগরণ এবং মাহিন্দ্রা ট্র্যাক্টর দ্বারা আয়োজিত হয়। যেসব কৃষক কৃষি থেকে ভালো আয় করেন তাদের পুরস্কার দেওয়া হয়।

Published On: 06 January 2024, 06:21 PM English Summary: Krishi Jagran is going to organize a rich Kisan festival

Like this article?

Hey! I am KJ Staff . Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters