জীবন অনিশ্চিত! মৃত্যুই এই পৃথিবীর চরম সত্য, বিদায় মিস্টার এম.ভি. চেরিয়ান

 রুপালী দাস
রুপালী দাস
জীবন অনিশ্চিত! মৃত্যুই এই পৃথিবীর চরম সত্য, বিদায় মিস্টার এম.ভি. চেরিয়ান

অত্যন্ত দুঃখের সাথে জানাতে হচ্ছে যে 16ই জুন 2022-এ, বিশ্ব একজন চিরন্তন ব্যক্তিত্বকে হারিয়েছে, শ্রী এমভি চেরিয়ান - পৃষ্ঠপোষক: কৃষি জাগরণ মিডিয়া গ্রুপ অফ পাবলিকেশন্স। তার স্মৃতি ও আশীর্বাদ সবসময় আমাদের সাথে থাকবে।

শ্রী এমভি চেরিয়ান

শ্রী এমভি চেরিয়ান- পৃষ্ঠপোষক: কৃষি জাগরণ মিডিয়া গ্রুপ অফ পাবলিকেশন্স, ম্যানুয়েল মালাবার জুয়েলার্স এবং হোটেল মালাবার সমর্থনের বৃহত্তম স্তম্ভ ছিল। তাঁর ভালবাসা, নির্দেশনা এবং তাঁর অভূতপূর্ব অবদান সর্বদা স্মরণ করা হবে। শ্রী এমভি চেরিয়ানের শেষকৃত্য 17 জুন 2022-এ হয়। তার মরদেহের শেষ দর্শনের জন্য তার বাড়ি হাউজ খাসে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এর পরে তার শেষ যাত্রা শুরু হয় যা প্রথমে বাড়ি ছেড়ে গুড শেপার্ড চার্চ এবং তারপর সেন্ট থমাস ক্রিশ্চিয়ান কবরস্থানে চলে যায় যেখানে তার হাজার হাজার প্রিয়জন তাদের শেষ শ্রদ্ধা নিবেদন করে এবং অবশেষে ভারী হৃদয়ে পরিবারের সকল সদস্য এবং বন্ধুবান্ধব তাঁকে বিদায় জানান।

শেষ বিদায়

এই শেষ যাত্রায়, তার পুরো পরিবার, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, কৃষি জাগরণ এবং মালাবার পরিবার শ্রী এমভি চেরিয়ানের শেষকৃত্যে অংশ নিয়েছিল। বাড়ির প্রার্থনা - মি. এমভি চেরিয়ান পি-8, হাউজ খাস এনক্লেভ, সাফদারজং ডেভেলপমেন্ট জোন, দিল্লি-110016-এ পারিবারিক বাসভবনে বিকেল 3 টায় অনুষ্ঠিত হয়।

শেষ বিদায়

চার্চের প্রার্থনা - এর পরে বিকাল ৪টা থেকে গুড শেফার্ড চার্চে গির্জায় C-/70, সাফদারজং ডেভেলপমেন্ট এরিয়া, হাউজ খাস, দিল্লি-16 মি. এমভি চেরিয়ানের আত্মার শান্তি কামনা করেন।

শ্মশান - এমভি চেরিয়ানের মৃতদেহ গির্জা থেকে সেন্ট টমাস খ্রিস্টান কবরস্থান G68V+9G8, জাহানপানাহ সিটি ফরেস্ট, বাত্রা হাসপাতাল, নিউ দিল্লি-62-এর পেছনে কবরস্থানে নিয়ে যাওয়া হয়েছিল, যেখানে তাকে বিকেল 5 টায় বিদায় জানানো হয়।

কৃষি জাগরণ শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করে এবং তাঁর আত্মার শান্তি ও পরিবারের সদস্যদের সাহস দেওয়ার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করে।

শেষ বিদায়
Published On: 18 June 2022, 10:32 AM English Summary: Life is uncertain! Death is the ultimate truth of this world, goodbye Mr. MV. Cherian

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters