বিনামূল্যে পাওয়া যাবে এলপিজি গ্যাস সিলিন্ডার, জেনে নিন দ্রুত বুকিং করার প্রক্রিয়া

 রুপালী দাস
রুপালী দাস
বিনামূল্যে পাওয়া যাবে এলপিজি গ্যাস সিলিন্ডার, জেনে নিন দ্রুত বুকিং করার প্রক্রিয়া

ক্রমবর্ধমান মূল্যস্ফীতির মধ্যে এলপিজি গ্রাহকদের জন্য দারুণ সুখবর। এখন আপনি সম্পূর্ণ বিনামূল্যে LPG গ্যাস সিলিন্ডার বুক করতে পারেন । হ্যাঁ, এই সুযোগটি Paytm আপনাকে দিচ্ছে।

আসলে, Paytm-এর পক্ষ থেকে একটি দুর্দান্ত অফার ঘোষণা করা হয়েছে। এই অফারের অধীনে, আপনি যদি Paytm-এর মাধ্যমে LPG গ্যাস সিলিন্ডার বুক করেন তবে আপনি ফ্ল্যাট ক্যাশব্যাক অফার সহ অনেক সুবিধা পেতে সক্ষম হবেন। বিশেষ বিষয় হল সারা দেশে লক্ষ লক্ষ গ্রাহক ইতিমধ্যেই তাদের LPG সিলিন্ডার বুক করার জন্য Paytm ব্যবহার করছেন ৷ বর্তমানে, ভারত গ্যাসের বুকিং শুধুমাত্র Paytm অ্যাপে পাওয়া যায়।

অফার

আমরা আপনাকে বলি যে নতুন ব্যবহারকারীরা যারা এলপিজি গ্যাস সিলিন্ডার বুক করেছেন তাদের জন্য Paytm-এর পক্ষ থেকে আকর্ষণীয় অফার ঘোষণা করা হয়েছে। এই অফারের অধীনে, নতুন ব্যবহারকারীরা প্রথম বুকিংয়ে 30 টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক পেতে পারেন। এর সাথে, Paytm অ্যাপে অর্থপ্রদান করার সময় গ্রাহকদের শুধুমাত্র প্রোমোকোড "FIRSTCYLINDER" ব্যবহার করতে হবে।

এই কোম্পানিগুলির সিলিন্ডার বুকিং এর উপর অফার রয়েছে

তিনটি বড় এলপিজি কোম্পানির সিলিন্ডারে এই ক্যাশব্যাক অফার পাওয়া যাবে। ইন্ডেন, এইচপি গ্যাস এবং ভারত গ্যাসের বুকিং সহ। এর সাথে, গ্রাহকরা Paytm Postpaid নামক 'Paytm Now Pay Later' প্রোগ্রামে নথিভুক্ত করে আগামী মাসে সিলিন্ডার বুকিংয়ের জন্য অর্থ প্রদান করার বিকল্পও পাবেন। এছাড়াও বর্তমান Paytm ব্যবহারকারীরাও বিনামূল্যে সিলিন্ডার পাওয়ার সুযোগ পাচ্ছেন। Paytm অ্যাপে অর্থপ্রদান প্রক্রিয়া সম্পূর্ণ করার আগে আপনাকে যা করতে হবে তা হল কুপন কোড 'FREEGAS' (FreeGas) ব্যবহার করুন। এছাড়াও, Paytm ব্যবহারকারীরা তাদের গ্যাস সিলিন্ডারের ডেলিভারি ট্র্যাক করতে পারেন।

কিভাবে এলপিজি গ্যাস বুক করবেন  

  • প্রথমত, বুকিংয়ের জন্য ব্যবহারকারীদের 'বুক গ্যাস সিলিন্ডার' ট্যাবে যেতে হবে।
  • এরপর এখানে গ্যাস ডিস্ট্রিবিউটর নির্বাচন করতে হবে।
  • এখন মোবাইল নম্বর/এলপিজি আইডি/ভোক্তা নম্বর লিখতে হবে।
  • এর পরে, Paytm UPI, কার্ড বা নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে অর্থপ্রদান করতে হবে।
  • বুকিংয়ের পরে, সিলিন্ডারটি নিকটস্থ গ্যাস সংস্থার দ্বারা নিবন্ধিত ঠিকানায় পৌঁছে দেওয়া হবে।
Published On: 04 February 2022, 03:21 PM English Summary: LPG gas cylinders are available for free, learn how to book fast

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters