১৫ মার্চ রাশিফল: এই ৫ টি রাশির জাতক জাতিকাদের জন্য় সুখবর, মর্যাদা বাড়বে এবং উন্নতি হবে

Saikat Majumder
Saikat Majumder
আজকের রাশিফল

আজকের দিনটি আপনার জন্য কেমন যাবে সেটা  জেনে যদি আপনি আপনার দিনটি শুরু করেন তাহলে  ভাবুন তো কতটা ভালো হবে। সেই কারণেই আমরা আপনার জন্য নিয়ে এসেছি প্রতিদিনের রাশিফল। যাতে আপনি জানতে পারেন যে আপনার কী করা উচিত এবং কী করা উচিত নয়। তাহলে চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি ( ২১ মার্চ - 20 এপ্রিল )

কোনও মহৎ লোকের দ্বারা বিপদ থেকে উদ্ধার হতে পারেন । কোনও কারণে আজ আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্য সকলের মন জয় করতে সক্ষম হবে। সঙ্গীতশিল্পীদের জন্য শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনও জট থাকলে তা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা দ্রুত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পিতা-মাতার জন্য খরচ বাড়তে পারে।

আরও পড়ুনঃ গ্রাম এবং ছোট শহরে থেকে এই ৬ টি ব্যবসা শুরু করুন, প্রতিমাসে ভালো টাকা আয় হবে

বৃষ রাশি ( ২১ এপ্রিল - ২০ মে )

শত্রু বশীভূত। দায়িত্ব বৃদ্ধি। পারিবারিক বিবাদ। দৈহিক দুর্বলতা। অকারণে ব্যয়।  আপনার মনোযোগ দূরে সরে যাচ্ছে। চাকরি ও ব্যবসায় সাফল্য আসবে। কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে। যাত্রায় বিঘ্ন আসতে পারে। অভীষ্ট সিদ্ধি হবে। বাড়ির সকলে মিলে ভ্রমণের যোগ আছে ।

মিথুন ( ২১ মে - ২১ জুন )

আজ কেনা সম্পত্তি আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বৃদ্ধি করবে। ব্যবসার সাথে সুখ মিশ্রিত করা দাপ্তরিক কাজ যারা করছেন তাদের জন্য ক্ষতিকর হবে। আপনি আজ যে সম্মেলন এবং প্রদর্শনীতে যোগ দেবেন তা হবে অত্যন্ত তথ্যপূর্ণ ।পরিবারের সদস্যরা তাদের আচরণে অনিশ্চিত হবে এবং ঘরোয়া বিভ্রান্তি তৈরি করবে। কারো কারো হৃদয় পরিবর্তন হতে পারে । 

কর্কট ( ২২ জুন - ২২ জুলাই )

রাশিচক্রের চতুর্থ রাশি হল কর্কট রাশি। চন্দ্রের জাতক হলেন এই বৃষ রাশি। এই রাশির ব্যক্তিরা কিছুটা ঘরমুখী, সংবেদনশীল, আত্মকেন্দ্রিক ও খেয়ালি স্বভাবের হয়ে থাকেন। বেশিরভাগ সময়টাই কল্পনার জগতে ঘুরে বেড়ান এই রাশির জাতক জাতিকারা। অর্থাৎ বেশি কল্পনাপ্রবণ হয়ে থাকেন এরা। নিজের মেজাজেই চলতে পছন্দ করেন এরা। তবে নিজের ইচ্ছা মত চললেও, পরোপকার দিকে কিছুটা ঝোক থাকে এই রাশির ব্যক্তিদের। তভে ভালোবাসার বুশয়ে কিছু সমস্যা থাকার কারণে, দাম্পত্য সুখ থেকে বঞ্চিত হবেন এই ব্যক্তিরা।

আরও পড়ুনঃ মা লক্ষ্মীর কৃপা থাকবে এই ৩ টি রাশির উপর, তৈরি হবে উন্নতির নতুন পথ

সিংহ রাশি ( ২৩ জুলাই - ২৩ আগস্ট )

বিবাহিত জীবনের পরিস্থিতি ভাল থাকবে না। জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধ বাড়তে পারে। আজ আপনার প্রিয়জনের সঙ্গে কোনও বিষয় নিয়ে তর্কও হতে পারে। ঘরোয়া সমস্যার কারণে আপনার কাজও ক্ষতিগ্রস্থ হতে পারে। যদি আপনাকে অফিসে গুরুত্বপূর্ণ কোনও কাজের দায়িত্ব দেওয়া হয়, তবে একেবারেই গাফিলতি করবেন না, অন্যথায় আপনার কেরিয়ারে খারাপ প্রভাব পড়তে পারে।

কন্যা রাশি ( ২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর )

আজ ঘরে-বাইরে পরিবেশ আপনার অনুকূল থাকবে। কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা। শিক্ষায় সাফল্য বৃদ্ধির যোগ। সমাজের কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ ঘটতে পারে। স্ত্রীর জন্য আয় বাড়তে পারে। বন্ধুদের পিছনে খরচ বাড়তে পারে।

তুলা রাশি ( ২৪ সেপ্টেম্বর -২৩অক্টোবর )

হৃদরোগীদের জন্য কফি ছাড়ার পক্ষে এটি সঠিক সময়। পরবর্তী যে কোন ব্যবহার আপনার হার্টে অহেতুক (অপ্রয়োজনীয়) চাপ সৃষ্টি করবে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন- ছোট একটি অনুসন্ধান সব সত্যি লাভ করতে জরুরী-কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক বিনষ্ট করবেন।

বৃশ্চিক ( অক্টোবর 24 - নভেম্বর 22 )

অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্হ্যের বিকাশ ঘটতে পারে। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। নির্দিষ্ট ক্ষেত্রে আপনি আপনার সঙ্গীর জন্য যথার্থ বলে মনে হতে পারে, যা যুদ্ধের বাতাবরণ তৈরি করতে পারে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে।

ধনু ( ২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)

কর্মে বদলির আশঙ্কায় মানসিক চাপ বাড়বে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও গুরু জনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে। পূজা পাঠের জন্য খরচ বাড়তে পারে।

আরও পড়ুনঃ সতীমায়ের ঐতিহ্য়কে রক্ষা করতে মরিয়া লড়াই, একদল তরুণ তুর্কির

মকর রাশি ( ২২ ডিসেম্বর - ২১ জানুয়ারি )

আপনার উদার মনোভাব আপনার অর্থের উপর চাপ সৃষ্টি করতে পারে । ব্যক্তিগত জীবনে, জিনিসগুলি আপনার সম্পর্কের পরবর্তী পর্যায়ে যেতে পারে।  আপনার প্রাথমিক উদ্বেগ  ঋণ পরিশোধ এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে হতে পারে।  একজন ভালো বন্ধু অবশ্যই আপনার জীবনে কিছু আলো  নিয়ে আসবে।

কুম্ভ ( জানুয়ারি ২২ - ফেব্রুয়ারি ১৯ )

বাড়িতে, আপনি আপনার আকাঙ্খা রক্ষা করার জন্য নিজেকে চ্যালেঞ্জ করতে পারেন। আপনি অবশেষে আপনার কঠোর পরিশ্রমের পুরষ্কার উপভোগ করতে চান। আপনি এমন একটি দিনের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত যেটি দায়িত্বে পূর্ণ হবে।যদিও জিনিসগুলি সঠিকভাবে কাজ করছে না তবে আপনার এটিকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার চেষ্টা করা উচিত।উচ্চ ক্যালোরিযুক্ত খাদ্য এড়িয়ে চলুন এবং আপনার ব্যায়ামের নিয়মে লেগে থাকুন।

মীন (ফেব্রুয়ারি ২০মার্চ ২০)

আজ আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে বলা যায়। আজ কারোর সাহায্যে আর্থিক লাভ হতে পারে । আজ বিনিয়োগ করতে চাইলে করা যেতে পারে। এর ফলে লাভ বাড়বে । শিক্ষা ও স্বাস্থ্য – ছাত্র ছাত্রীদের জন্যে দিনটি ভাল বলা যায়। মনের মত ফল পাবেন। আজ কারোর সাথে আজকের প্ল্যান নিয়ে কোন আলোচনা করতে যাবেন না। স্বাস্থ্য আজ ভাল থাকবে। তবে সময়ে খাওয়ার  চেষ্টা করুন।

আরও পড়ুনঃ ১১ মার্চ, ২০২২ রাশিফল: এই ২ টি রাশির কেরিয়ারে একটি অসাধারণ পরিবর্তন হবে

Published On: 15 March 2022, 11:27 AM English Summary: March 15 Horoscope: Good news for those born in these 5 zodiac signs, dignity will increase and will improve

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters