দুই মহিলা গ্রেফতার নীলরতন হাসপাতাল কাণ্ডে

Wednesday, 16 January 2019 04:40 PM

কলকাতার নীলরতন হাসপাতালে কুকুরছানাকে মারধর করে মেরে দেবার পর,মঙ্গলবার দুজন নার্সিং শিক্ষার্থী মৌটুসি মণ্ডল ও সোমা বর্মণকে গ্রেপ্তার করা হয়। আইআরএস রিপোর্টের তথ্য অনুযায়ী, এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ডেপুটি সুপারিন্টেনডেন্ট দৈপায়ন বিশ্বাস বলেন, "আমরা নার্সিং শিক্ষার্থীকে চিহ্নিত করেছি - প্রথম বছরের মৌটুসি মন্ডল এবং দ্বিতীয় বছরে শোমা বর্মণ। তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং তদন্ত এখনও চলছে।" এক নিরাপত্তা রক্ষী-কেও প্রশ্ন করা হয়।

একজন পুলিশ অফিসার দাবি করেন, জিজ্ঞাসাবাদ চলাকালে দুই মহিলা "কুকুরছানা হত্যা করার ক্ষেত্রে তাদের ভূমিকা স্বীকার করেন" এবং তাদের অবিলম্বে পুলিশ হেফাজতে নেওয়া হয়। সন্দেহভাজন ব্যক্তিরা দাবি করেছে যে তারা কুকুরছানাদের প্রতি বিরক্ত হয়ে পড়েছিল, কুকুরছানাগুলি তাদেরকে হোস্টেল থেকে বাইরে যেতে দিত না এবং তাদের পায়ের খুব কাছাকাছি চলে আসত। ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন বিভাগের অধীনে দুজনের বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে।

১৬টি কুকুরছানা মারা যাবার পরেরদিন ভিডিও-টা প্রকাশিত হয়, যাতে দেখা যাচ্ছে এই দুজন মহিলা কুকুরছানা-কে মেরে ফেলছে। কুকুরছানা গুলিকে প্লাস্টিকের ব্যাগে আবৃত অবস্থায় একটি আবর্জনার স্তূপে আবিষ্কৃত হয়।  

- দেবাশীষ চক্রবর্তী

English Summary: Nilratan hospital case

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.