SBI BIG UPDATE সমস্যা বিহীন ব্যাঙ্ক অ্যাকাউন্ট চালু রাখতে বিশেষ নির্দেশিকা দিল স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া

 রুপালী দাস
রুপালী দাস
SBI BIG UPDATE সমস্যা বিহীন ব্যাঙ্ক অ্যাকাউন্ট চালু রাখতে বিশেষ নির্দেশিকা দিল স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া

বর্তমানে দেশের অন্যতম বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। এই ব্যাঙ্কের সঙ্গে জড়িত রয়েছে 40 কোটি গ্রাহক। আর সেই গ্রাহকরা যাতে কোনোরকম ঝঞ্ঝাট ছাড়ায় লেণ দেন করতে পারে সেদিকে বিশেষ নজর দিচ্ছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। অ্যাকাউন্টে কোনরকম ঝঞ্ঝাট ছাড়া এই ব্যাঙ্কের পরিষেবা পেতে হলে এই কাজটি করতে হবে এমনটাই জানিয়েছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া বরাবর তাঁদের গ্রাহকদের জন্য সতর্কবার্তা দিয়ে থাকে। নিজের অ্যাকাউন্ট সঠিক ভাবে যাতে চলে সেই জন্য স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া বরাবর নিজেদের ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে গুরুত্বপূর্ণ কিছু নথি যোগ করতে বলে। তার মধ্যে অন্যতম হল প্যান কার্ডের সঙ্গে আধার লিঙ্ক। এখনও অনেক গ্রাহক রয়েছেন যারা প্যান কার্ডের সঙ্গে আধার কার্ড লিঙ্ক করেন নি। তাঁদেরকেই আবার সতর্ক করল স্টেট ব্যাঙ্ক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞপ্তি জারি করা হয় ব্যাঙ্কের তরফে। সেখানে লেখা “ আমরা আমাদের গ্রাহকদের পরামর্শ দিচ্ছি প্যান কার্ডের সঙ্গে আধার কার্ড লিঙ্ক করিয়ে নিতে। এই কাজটি সম্পন্ন করলেই আপনারা বিনা ঝঞ্ঝাটে পরিষেবা পেতে পারেন।“ পাশাপাশি বিভিন্ন জালিয়াতির হাত থেকে রক্ষা পেতেও গ্রাহকদের প্যান কার্ডের সঙ্গে আধার লিঙ্ক করে নেওয়া উচিত।

Published On: 24 February 2022, 12:01 PM English Summary: SBI BIG UPDATE State Bank of India gives special instructions to keep problem free bank account open

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters