SBI's big offer; এসবিআইয়ের বড় অফার! ২ লাখ টাকা লাভ! রইল বিস্তারিত

 রুপালী দাস
রুপালী দাস
SBI's big offer; এসবিআইয়ের বড় অফার! ২ লাখ টাকা লাভ! রইল বিস্তারিত

এসবিআই বীমা কভার: 

SBI তার গ্রাহকদের 2 লক্ষ টাকার বিনামূল্যে নগদ বোনাস অফার করছে, যেখানে RU-PAY ডেবিট কার্ড ব্যবহারকারী সমস্ত জন-ধন অ্যাকাউন্টধারীরা 2 লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে দুর্ঘটনা কভার অফার করছে৷

প্রয়োজনীয় কাগজপত্র

  1. বীমা দাবি ফর্ম।
  2. দুর্ঘটনার বিশদ বিবরণ দিয়ে একটি এফআইআর বা পুলিশ রিপোর্টের আসল বা প্রত্যয়িত অনুলিপি।
  3. কার্ডধারী এবং নমিনি প্রতি আধার।
  1. রাসায়নিক বিশ্লেষণ বা অন্য কারণে এফএসএল রিপোর্টের কারণে মৃত্যু হলে।
  2. ডেথ সার্টিফিকেটের কপি

আপনি কিভাবে 2 লক্ষ টাকার এটি কভার তৈরি করবেন?

জন ধন অ্যাকাউন্ট খোলার সময়কালের উপর নির্ভর করে SBI দ্বারা বীমার পরিমাণ নির্ধারণ করা হবে।  28 অগাস্ট, 2018-এর পরে ইস্যু করা RU-PAY কার্ডগুলিতে 2 লক্ষ টাকা পর্যন্ত দুর্ঘটনাজনিত কভার সুবিধা থাকবে৷

কারা লাভবান?

প্রধানমন্ত্রী জন ধন যোজনা (PMJDY) এর অধীনে গ্রাহকদের অনেক ধরনের সুবিধা প্রদান করা হয়। এতে যে কোনো ব্যক্তি অনলাইনে জন ধন অ্যাকাউন্ট খুলতে পারেন বা কেওয়াইসি নথি জমা দিয়ে এবং ব্যাঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলতে পারেন। তাছাড়া, যে কেউ তাদের সেভিংস ব্যাঙ্ক অ্যাকাউন্টকে জন ধন-এ রূপান্তর করতে পারে।

কারা লাভবান হবে?

জন ধন অ্যাকাউন্টধারীরা দুর্ঘটনাজনিত মৃত্যু বীমার সুবিধা পান যখন বীমাকারী দুর্ঘটনার তারিখ থেকে 90 দিনের মধ্যে কোনো চ্যানেলে কোনো সফল আর্থিক বা অ-আর্থিক লেনদেন করেন। এই ক্ষেত্রে শুধুমাত্র পরিমাণ প্রদান করা হবে.

 

Published On: 15 February 2022, 03:14 PM English Summary: SBI's big offer! 2 lakh profit! Here are the details

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters