মিষ্টিটা খুব প্রিয় ,বাংলাদেশের উপহার পেয়ে খুশি বাংলার মুখ্যমন্ত্রী

Saikat Majumder
Saikat Majumder
মমতা বন্দ্যোপাধ্যায়

মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির মাধ্যমে মিষ্টি পাঠালেন  বঙ্গবন্ধুকন্যা । মমতা নিজে সেই মিষ্টির স্বাদ গ্রহন করেছেন।  সেই সঙ্গে  কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, সংসদ সুব্রত বক্সিসহ বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তির বাড়িতেও পাঠানো হয়েছে এই মিষ্টি ।

বিশ্ববাংলা সম্মেলনে বাংলাদেশের বাণিজ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হতেই আবেগাপ্লুত মমতা দেশ-বিদেশের অতিথিদের সামনেই শেখ হাসিনার  পাঠানো মিষ্টির ভূয়সী প্রশংসা করেন।

আরও পড়ুনঃ শখের দাম সত্য়ই লাখ টাকা,আরও একবার ব্রিজ মোহন

তিনি বলেন, ‘শেখ হাসিনা এত মিষ্টি পাঠিয়েছেন, তার মধ্যে হলুদ মিষ্টিটা এত ভালো-আমি অনেক লোককেই ওই মিষ্টিটা পাঠিয়েছি, তারা খেয়ে খুব খুশি। সবাই বলেছেন, এর স্বাদ একটু অন্যরকম। ওই মিষ্টিটা খুব প্রিয়। মুখ্যমন্ত্রী বলেন, আমি দেখেছি যে, বাংলাদেশ সবসময় ওই মিষ্টিটাই প্রেফার করে।

কলকাতায় বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে বাংলাদেশ থেকেও বাণিজ্যমন্ত্রীর নেতৃত্বে সাতজন সরকারি কর্মকর্তা ও  ২৫ জন শিল্পোদ্যোক্তা এসেছেন কলকাতায়। এদিন রাজারহাটের বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে শিল্প সম্মেলনের উদ্বোধনেও বাংলাদেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর প্রশংসা করেন মমতা। পরে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি পশ্চিমবঙ্গের সঙ্গে বাংলাদেশের মানুষের আত্মিক সম্পর্কের কথা তুলে ধরেন।

আরও পড়ুনঃ গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ২২০০ জন

বাণিজ্যমন্ত্রীর কাছে মমতা শেখ হাসিনার স্বাস্থ্যের খবর জানতে চাইলে টিপু মুনশি বলেন, ‘হ্যাঁ, উনি ভালো আছেন।’ এরপর মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নিয়ে জানতে চান ‘আপনি কেমন আছেন?’ মমতা চেনা ভঙ্গিমায় বলেন, ‘চলে যাচ্ছে।’

Published On: 21 April 2022, 05:15 PM English Summary: The sweet is very dear, the Chief Minister of Bengal is happy to receive the gift of Bangladesh

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters