Unique Business Idea: মাত্র 10-15 হাজার টাকায় এই ব্যবসা শুরু করুন, অল্প সময়েই লাখ টাকা আয় করবেন

 রুপালী দাস
রুপালী দাস
Unique Business Idea: মাত্র 10-15 হাজার টাকায় এই ব্যবসা শুরু করুন, অল্প সময়েই লাখ টাকা আয় করবেন

আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে আমরা আপনার জন্য সেরা ব্যবসার ধারণা নিয়ে এসেছি। বেশিরভাগ মানুষই আজকাল ডিজিটালাইজেশনের দিকে বেশি ঝুঁকছেন বলে মনে হচ্ছে, কারণ ডিজিটালাইজেশন এমন একটি মাধ্যম যা সহজেই সমস্ত কাজ এক চুটকিতে করে দেয়।

এমন পরিস্থিতিতে আপনি যদি অনলাইন প্লাটফর্মের সাহায্য নিয়ে আপনার ব্যবসা শুরু করতে পারেন। অনলাইন প্ল্যাটফর্মে, আজকাল, সমস্ত গৃহস্থালী পণ্য থেকে কাপড় ইত্যাদি বিক্রি দ্রুত ঘটছে। এটি এমন একটি মাধ্যম যেখানে আপনাকে কোথাও ভ্রমণ করার প্রয়োজন নেই এবং আপনি ঘরে বসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারেন।

বেকারি ব্যবসা _

আজকাল বেকারির প্রবণতাও খুব দ্রুত বাড়ছে। এতে আপনি চকলেট, বিস্কুট ইত্যাদি কেক বিক্রির ব্যবসা শুরু করতে পারেন। একই সময়ে, আপনি অনলাইন প্ল্যাটফর্মে বেকারিতে তৈরি জিনিস বিক্রি করতে পারেন। এই ব্যবসাটি শুরু করতে মাত্র 10 থেকে 15 হাজার টাকা খরচ হয়, যা আপনি সহজেই শুরু করতে পারেন।

অনলাইনে বিক্রি করে আপনি ঘরে বসেই ভালো আয় করবেন। বেকারি পণ্য বিক্রি করতে, আপনি অ্যামাজন, ফ্লিপকার্ট ইত্যাদির মতো অনলাইন ই-কমার্স সংস্থাগুলিতে বিক্রি করতে পারেন।

আরও পড়ুনঃ  Village Business Idea: গ্রামে শুরু করুন এই ব্যবসা! শীঘ্রই হবেন কোটিপতি

বাড়িতে মোমবাতি ব্যবসা

আরেকটি বিকল্প হল বাড়িতে তৈরি মোমবাতি ব্যবসা ।ঘরে তৈরি মোমবাতি বিক্রি করে ভালো টাকা আয় করতে পারেন। হ্যাঁ, আজকাল সব উৎসব, বিয়ের বিশেষ অনুষ্ঠানে সাজসজ্জা হিসেবে মোমবাতির ক্রেজ খুব দ্রুত বাড়ছে বলে মনে হয়। এমতাবস্থায় আপনি ঘরে তৈরি মোমবাতি তৈরি করে অনলাইনে বিক্রি করে ভালো আয় করতে পারেন।আপনি চাইলে রঙিন ও সুগন্ধি মোমবাতি তৈরি করে বাজারে বেশি দামে বিক্রি করতে পারেন।

আপনি অ্যামাজন, ফ্লিপকার্টের পাশাপাশি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মতো ই-কমার্স সংস্থাগুলির সাহায্যে এই পণ্যগুলি বিক্রি করতে পারেন। এই ব্যবসা শুরু করতে খরচ হবে মাত্র ১৫ হাজার টাকা। যার মাধ্যমে আপনি ঘরে বসেই প্রতি মাসে ভালো টাকা আয় করতে পারবেন।

আরও পড়ুনঃ  একঢিলে দুই পাখি মারতে চান? তাহলে শিখে নিন ধানের সঙ্গে মাছ চাষের পদ্ধতি

Published On: 09 April 2022, 11:20 AM English Summary: Unique Business Idea: Start this business for only 10-15 thousand rupees, you will earn lakhs of rupees in a short time

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters