উত্তরের পর্যটনে নতুন পালক "ভোরের আলোর" উদ্বোধন

Monday, 01 January 0001 12:00 AM

গাজলডোবা, শিলিগুড়ি, 3রা অক্টোবর, 2018.

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়র হাতে আজ গাজলডোবাতে শুভ উদ্বোধন হয়ে গেল "ভোরের আলো'' পর্যটন হাবটির।এটি একটি মুখ্যমন্ত্রীর অন্যতম পদক্ষেপ উত্তরবঙ্গের পর্যটন শিল্পকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে।এই উদ্বোধনএ উপস্থিত ছিলেন পর্যটন শিল্প মন্ত্রী শ্রী গৌতম দেব মহাশয় ও উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের মন্ত্রী শ্রী রবীন্দ্রনাথ ঘোষ ছাড়াও বিশিষ্ট ব্যক্তিবর্গ।ভোরের আলো প্রজেক্ট এ ২০৮ একর জুড়ে থাকছে একটি ২ স্টার হোটেল, একটি গলফ খেলার মাঠ ছাড়াও মোট ৩০টি কটেজ, ফরেস্ট সাফারি, বোটিং, সাইকেলিং, অর্কিড পার্ক, হাতি সাফারি, ইকো পার্ক সহ একাধিক চমক থাকছে।

এছাড়াও মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো তৈরি হচ্ছে একটি মহল। যার নাম দেওয়া হয়েছে হাওয়া মহল।আপাতত ভাবে ৬টি কটেজ এর কাজ সম্পূর্ণ করা হয়েছে বাকি ২৪ টির কাজ খুব দ্রুত গতিতে শেষ করা হবে।পর্যটন মন্ত্রী আশা করেন যে, এটি উত্তরবঙ্গের পর্যটন শিল্পে নুতুন দিশা দেখবে।প্রায় 220 কোটি টাকা ব্যায়ে এটি মূলতঃ তৈয়ারী করা হচ্ছে দেশ বিদেশের থেকে আসা বিভিন্ন পর্যটকদের আকর্ষণ বাড়ানোর জন্য।

- অমরজ্যোতি রায়

English Summary: Vorer alo

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.