এই ক্রেডিট কার্ডের মাধ্যমে আপনি বিনামূল্যে ৫০ লিটার পর্যন্ত পেট্রোল-ডিজেল পাবেন ,কীভাবে জানেন?

Saikat Majumder
Saikat Majumder

পেট্রোল ও ডিজেলের দাম আকাশ ছোঁয়া। পেট্রোল-ডিজেলের দামে আবগারি শুল্ক কমানোর পরও খুব একটা সুফল দেখা যাচ্ছে না।  মুদ্রাস্ফীতির কারণে আজকাল সবাই চিন্তিত। এমন পরিস্থিতিতে সমস্যা কমাতে আসছে স্বস্তির খবর।  আপনিও যদি পেট্রোল ও ডিজেলের ক্রমবর্ধমান দামে নাজেহাল হয়ে থাকেন, তাহলে এবার আপনার কষ্ট কিছুটা হলেও কমতে পারে । এখন আপনি ৫০ লিটার পর্যন্ত পেট্রোল বা ডিজেল বিনামূল্যে পেতে পারেন । আপনি নিশ্চয়ই ভাবছেন যে এটি কীভাবে সম্ভব।  তাই আজ আমরা আপনাকে বলব কিভাবে আপনি  বছরে ৫০ লিটার পর্যন্ত পেট্রোল ডিজেল  ফ্রিতে পেতে পারেন। তাহলে আসুন জেনে নিন কীভাবে আপনি এটির সুবিধা নিতে পারেন।

আপনি ইন্ডিয়ানঅয়েল এইচডিএফসি ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে একটি বিশাল সঞ্চয় করতে পারেন ।  এই ক্রেডিট কার্ডের মাধ্যমে, আপনি IOCL আউটলেটগুলিতে থেকে পেট্রোল কিনলে 'ফুয়েল পয়েন্ট'  আকারে পয়েন্ট পাবেন।  ইন্ডিয়ান অয়েল পেট্রোল পাম্পে এই কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আপনি ৫%  ফুয়েল পয়েন্ট পাবেন।

আরও পড়ুনঃ LIC জীবন বিমা পরিকল্পনা: এই স্কিমটি আপনার সন্তানের ভবিষ্যতকে সুরক্ষিত করবে, বিনিয়োগ করলে ২৬ লক্ষ টাকার সুবিধা পাবেন

আশ্চর্যজনক বিষয় হল এই ফুয়েল পয়েন্ট রিডিম করে আপনি বার্ষিক ৫০ লিটার পর্যন্ত বিনামূল্যে পেট্রোল,ডিজেল পেতে পারেন । এতে আপনি প্রথম ৬ মাসে সর্বোচ্চ ৫০ টি ফুয়েল পয়েন্ট পাবেন ।এছাড়াও এই কার্ডের মাধ্যমে মুদি এবং বিল পরিশোধ করলে ৫  শতাংশ পর্যন্ত ফুয়েল পয়েন্ট পাওয়া যাবে।

আরও পড়ুনঃসাধের বাগানকে ফুলে ফলে সবজিতে ভরাতে বিনা খরচে বাড়িতেই তৈরি করুন এই জৈবসারগুলি

এর মানে হল যে আপনি দুটি বিভাগে প্রতি মাসে সর্বাধিক ১০০  ফুয়েল পয়েন্ট পেতে পারেন ।  অন্যদিকে, অন্য় কোন কিছুতে ১৫০  টাকা খরচ করলে একটি ফুয়েল পয়েন্ট পাওয়া যাবে । এই কার্ডের মাধ্যমে কমপক্ষে ৪০০  টাকার জ্বালানি কেনাকাটা করার জন্য আপনাকে এক শতাংশ হেড চার্জ দিতে হবে না । আপনি যদি এই ক্রেডিট কার্ডটি নিতে চান, তাহলে আপনি HDFC ওয়েবসাইট বা নিকটস্থ ব্যাঙ্ক শাখায় গিয়ে আবেদন করতে পারেন।

Published On: 18 January 2022, 03:46 PM English Summary: With this credit card you will get up to 50 liters of petrol-diesel for free, you know what?

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters