MFOI 2024 Road Show

স্বস্তির নিশ্বাস! ঝেঁপে বৃষ্টি বঙ্গে, জানাল হাওয়া অফিস

অবশেষে স্বস্তির খবর দিল হাওয়া অফিস।

Rupali Das
Rupali Das
স্বস্তির নিশ্বাস! ঝেঁপে বৃষ্টি বঙ্গে, জানাল হাওয়া অফিস

বাংলাদেশে তাণ্ডব করছে মোকা। ঝড় বৃষ্টি সবমিলিয়ে একাধিক এলাকা তছনছ করে দিচ্ছে মোকা। কিন্তু উল্টো পথে হাঁটছে বাংলার আবহাওয়া। গরমের দাপটে নাজেহাল অবস্থা বঙ্গবাসির। অবশেষে স্বস্তির খবর দিল হাওয়া অফিস। হাওয়া অফিসের সুত্র অনুযায়ী আগামি ১৭ তারিখ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বঙ্গের বুকে। বৃষ্টির সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া। শুধু ১৭ তারিখ নয় ১৮ তারিখেও রয়েছে বৃষ্টির পূর্বাভাস।

ইতিমধ্যেই কলকাতার আকাশ মেঘলা। হুগলী জেলায় উঠেছে ঝড়। হাওয়া অফিসের সুত্র অনুযায়ী ৩০ থেকে ৪০ কিমি গতিবেগে বইবে ঝড়। এছাড়াও আগামী দু দিন গোটা দক্ষিণবঙ্গ জুড়েই হবে ভারী বৃষ্টিপাত সঙ্গে ব্রজপাত।

আরও পড়ুনঃ  ইন্টারনেট ডিজঅর্ডার কি? এর প্রতিরোধ ও নিরাময়

উত্তরবঙ্গেও আপাতত রয়েছে বৃষ্টির পূর্বাভাস। উত্তরবঙ্গের ৫ জেলায় হতে পারে  বৃষ্টিপাত। এতদিন তীব্র গরমে  নাজেহাল অবস্থা হয়েছিল বঙ্গবাসির। এবার স্বস্তির পালা। অবশেষে বৃষ্টিতে ভিজবে বঙ্গের মাটি। মোকার মুল প্রভাব পশ্চিমবঙ্গের ওপর না পড়লেও পরোক্ষভাবে এর প্রভাব পড়বে।

আরও পড়ুনঃ  শরীরে নেই কাঁটা, দাঁত বেরিয়ে! সমুদ্রতটে দেখা মিলল ডাইনোসর যুগের বিরল মাছের

Published On: 15 May 2023, 04:37 PM English Summary: Breath of relief! Heavy rain in Banga, said Hawa office

Like this article?

Hey! I am Rupali Das. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters