গ্রামীণ এলাকা এবং কৃষি বিভাগে এই পদগুলির জন্য নিয়োগ, রইল বিস্তারিত

 রুপালী দাস
রুপালী দাস
গ্রামীণ এলাকা এবং কৃষি বিভাগে এই পদগুলির জন্য নিয়োগ, রইল বিস্তারিত

আপনি যদি গ্রামীণ এবং কৃষি খাতে সরকারি চাকরি  করার কথা ভাবছেন , তাহলে আপনার জন্য সুখবর রয়েছে। আজকে আমাদের এই একটি নিবন্ধে আমরা বিভিন্ন বিভাগে নিয়োগ সম্পর্কে বিস্তারিত বলব। তো চলুন জেনে নেওয়া যাক এই শূন্যপদের যোগ্যতা, বয়সসীমা, নির্বাচন প্রক্রিয়া, আবেদনের ফি এবং আবেদন প্রক্রিয়া।

NABARD নিয়োগ 2022: NABARD-এ এই পদগুলির জন্য নিয়োগ, শীঘ্রই আবেদন করুন

যারা NABARD চাকরিতে তাদের ক্যারিয়ার তৈরি করে তাদের জন্য একটি ভাল সুযোগ রয়েছে। আসলে, NABARD অফিস বিল্ডিং / BMO ক্লিনিকে NABARD ডিসপেনসারির জন্য নিয়োগ করা হয়েছে। সম্পূর্ণ খবর পড়তে লিংকে ক্লিক করুন । 

আরও পড়ুনঃ  সবজি এবং ফল চাষীদের জন্য 50 শতাংশ ভর্তুকি

অঙ্গনওয়াড়ি নিয়োগ: অঙ্গনওয়াড়িতে এই পদগুলির জন্য নিয়োগ, শীঘ্রই আবেদন করুন

আপনি যদি একজন মহিলা  হন এবং কম শিক্ষিত হন, তাহলে আমরা আপনাকে বলি যে রাজস্থানের মহিলা ও শিশু উন্নয়ন বিভাগ অঙ্গনওয়াড়ি কর্মী, অঙ্গনওয়াড়ি সহকারী এবং আশা সহযোগী পদে নিয়োগ করেছে। সম্পূর্ণ খবর পড়তে লিংকে ক্লিক করুন । 

আরও পড়ুনঃ  জন সমর্থ পোর্টালঃ কম সুদে ঋণ নিতে মোদী সরকারের নয়া উদ্যোগ, রইল আবেদন পদ্ধতি

IBPS নিয়োগ: এই পদগুলিতে নিয়োগ, শীঘ্রই আবেদন করুন

ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন, IBPS আঞ্চলিক গ্রামীণ ব্যাঙ্কগুলিতে (RRBs) 10 হাজারেরও বেশি পদে নিয়োগের জন্য আবেদনগুলি আমন্ত্রণ জানিয়েছে। সম্পূর্ণ খবর পড়তে লিংকে ক্লিক করুন । 

ICG নিয়োগ 2022: ভারতীয় কোস্ট গার্ডের পদের জন্য নিয়োগ, শীঘ্রই আবেদন করুন

সদর দপ্তর কোস্ট গার্ড পশ্চিমাঞ্চল সাধারণ সেন্ট্রাল সার্ভিস গ্রুপ সি নন গেজেটেড ক্যাটাগরির পদে নিয়োগের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে। সম্পূর্ণ খবর পড়তে লিংকে ক্লিক করুন । 

Published On: 11 June 2022, 11:55 AM English Summary: Recruitment for these posts in Rural Areas and Agriculture Department, remains detailed

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters