TET Exam Result 2021: দীর্ঘ প্রতিক্ষার পর প্রকাশিত হল টেট পরীক্ষার ফলাফল

Saikat Majumder
Saikat Majumder
প্রতীকি ছবি

ত্রিপুরা শিক্ষক নিয়োগ বোর্ড কর্তৃক TET পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। যে প্রার্থীরা পরীক্ষায় অংশ নিয়েছিলেন তারা1 ত্রিপুরা শিক্ষক নিয়োগ বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট trb.tripura.gov.in-এ গিয়ে ফলাফল দেখতে পারেন। ত্রিপুরা TET পেপার ১ এবং পেপার ২ উভয় পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে । ফলাফল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। ত্রিপুরা TET  পেপার ১ পরীক্ষা ২৬ সেপ্টেম্বর, ২০২১  এ বোর্ড দ্বারা পরিচালিত হয়েছিল । একই সময়ে, পেপার ২ পরীক্ষা ২০২১ সালের ৩ অক্টোবর বোর্ড দ্বারা পরিচালিত হয়েছিল । বোর্ড দ্বারা ফলাফল প্রকাশের পরে, প্রার্থীদের নথি যাচাইয়ের জন্য উপস্থিত হতে হবে।

আরও পড়ুনঃ মঙ্গলবার থেকে শুরু হচ্ছে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার রেজিস্ট্রেশন, রইল আবেদন পদ্ধতি

কিভাবে রেজাল্ট চেক করবেন

 

  • অফিসিয়াল ওয়েবসাইট- trb.tripura.gov.in দেখুন।
  • এখন What's New বিভাগে ক্লিক করুন।
  • প্রার্থীদের "ফলাফল T-TET পেপার I" বা "ফলাফল T-TET পেপার II" বলে বিজ্ঞপ্তিতে ক্লিক করতে হবে।
  • পেপার I এবং পেপার II এর জন্য একটি নতুন PDF খুলবে৷
  • পিডিএফ-এ প্রার্থীদের সিরিয়াল নম্বর, রোল নম্বর, বিভাগ এবং মোট স্কোর থাকবে।
  • প্রার্থীদের ভবিষ্যতের রেফারেন্সের জন্য তাদের কাছে PDF এর একটি অনুলিপি রাখার পরামর্শ দেওয়া হয়েছে ।

আরও পড়ুনঃ Bikash Bhavan Scholarship 2021: দেখে নিন বিকাশ ভবন স্কলারশিপ ২০২১, আবেদন করার পদ্ধতি

ডকুমেন্ট ভেরিফিকেশন

প্রার্থীরা আরও বিস্তারিত জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইট চেক করতে থাকুন।  প্রকাশিত অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, নথি যাচাইকরণ শিক্ষা ভবন, অফিস লেন, আগরতলায় পরিচালিত হবে। নথি যাচাইকরণ প্রক্রিয়াটি সকাল ১১ থেকে ১.৩০ পর্যন্ত অনুষ্ঠিত হবে।  প্রার্থীদের মনে রাখা উচিত যে নথি যাচাইকরণ প্রোগ্রামে অংশগ্রহণের জন্য তাদের কোন টি এ বা ডি এ দেওয়া হবে না।

Published On: 23 December 2021, 04:36 PM English Summary: TET Exam Result 2021: After a long wait, the result of TET Exam is published

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters