MFOI 2024 Road Show

Ms Dhoni: মালদ্বীপ বিতর্কের মধ্যেই নতুন করে ভাইরাল ধোনির ভিডিও

Ms Dhoni: মলদ্বীপ নিয়ে ক্রমশ বাড়ছে বিতর্ক বাড়ছে।এরই মধ্যে ভারতের প্রাক্তন ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির একটি ভিডিও ভাইরাল হল স্যোসাল

KJ Staff
KJ Staff
মহেন্দ্র সিং ধোনি। Image credit: Instagram

প্রধানমন্ত্রী মোদীকে Modi কটাক্ষের জেরে মলদ্বীপ নিয়ে ক্রমশ বাড়ছে বিতর্ক বাড়ছে।এরই মধ্যে ভারতের প্রাক্তন ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির Ms Dhoni একটি ভিডিও ভাইরাল হল স্যোসাল মিডিয়ায়। শচীন টেন্ডুলকার , বীরেন্দ্র শেবাগ, যুবরাজ সিং , ভেঙ্কটেশ প্রসাদ এবং সুরেশ রায়না সহ বেশ কয়েকজন তারকা ক্রিকেটার ভারতের বিরুদ্ধে মালদ্বীপের মন্ত্রীদের করা 'বর্ণবাদী' মন্তব্যের বিরুদ্ধে সমালোচনা করেছেন।

দেশের পাশে দাঁড়িয়ে সুর চড়ালেন বলিউডের অভিনেতা থেকে শুরু করে প্রাক্তন ক্রিকেটাররা।

এরই মধ্যে মহেন্দ্র সিং ধোনির Ms Dhoni একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হতে শুরু করেছে।

ভিডিওতে ধোনিকে বলতে শোনা যাচ্ছে, "বেশিরভাগ ক্ষেত্রে, আমি অনেক ভ্রমণ করি কিন্তু ছুটির জন্য নয়।সত্যি বলতে, আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন, আমি খুব বেশি ছুটিতে যাইনি। আমার ক্রিকেট খেলার সময়, আমি বেশিরভাগ দেশেই যেতাম যেখানে ক্রিকেট ছিল।অনেক কিছু দেখিনি কারণ আমি মনে করি আমি এখানে ক্রিকেট খেলতে এসেছি, আমি ক্রিকেট খেলব এবং ফিরে আসব। তাই, সেভাবে খুব একটা মজা নেই, " ধোনি ভিডিওতে বলেছেন। "আমার স্ত্রী ভ্রমণ করতে পছন্দ করে। তাই, এখন আমাদের পরিকল্পনা… আমরা কিছু সময় ছুটি পাচ্ছি, আমরা ভ্রমণ করতে চাই। কিন্তু আমরা ভারত থেকে শুরু করতে চাই। আমাদের দেশে অনেক সুন্দর জায়গা আছে। আমি প্রথমে সেগুলি ঘুরে দেখতে চাই "।

আরও পড়ুনঃ Shakib Al Hasan: এই প্রথম নয়,এর আগেও কোন কোন বিতর্কে জড়িয়েছেন তারকা অলরাউন্ডার শাকিব আল হাসান ?

প্রসঙ্গত, সম্প্রতি ভারতের ক্ষুদ্রতম কেন্দ্রশাসিত অঞ্চল লক্ষদ্বীপে গিয়েছিলেন মোদী। সেই সফরের বেশ কিছু ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল করা হয়। অভিযোগ, মলদ্বীপের ওই মন্ত্রীরা তেমনই কিছু ছবিতে মোদীকে ‘পুতুল’ এবং ‘জোকার’ বলে মন্তব্য করেন। ভারত-ইজ়রায়েল সম্পর্ক নিয়েও আপত্তিকর মন্তব্য করা হয়। পরে অবশ্য বিতর্কের মুখে পোস্টগুলি মুছে দেওয়া হয়।

আরও পড়ুনঃ Bengal Weather Update: জাঁকিয়ে ঠান্ডা! বাংলার কৃষকদের জন্য জারি করা হল নয়া কৃষি পরামর্শ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মলদ্বীপের মন্ত্রীদের অবমাননাকর মন্তব্যের পরে EaseMyTrip -এর কো-ফাউন্ডার ও CEO নিশান্ত পিট্টি X হ্যান্ডেলে বলেন, ' @EaseMyTrip মলদ্বীপের সমস্ত ফ্লাইট বুকিং বাতিল করেছে।'

Published On: 08 January 2024, 04:33 PM English Summary: Amid the Maldives controversy, Dhoni's video is viral again

Like this article?

Hey! I am KJ Staff . Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters