Stihl India Mahindra Tractors

প্রয়াত কৌতুক অভিনেতা সতীশ কৌশিক, শোকের ছায়া চলচিত্র জগতে

প্রয়াত হলেন অভিনেতা,পরিচালক সতীশ কৌশিক। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মাত্র ৬৬ বছর বয়সেই জীবনাবসান হল কৌতুক অভিনেতার।

KJ Staff
KJ Staff
প্রয়াত পরিচালক সতীশ কৌশিক।

প্রয়াত হলেন অভিনেতা,পরিচালক সতীশ কৌশিক। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মাত্র ৬৬ বছর বয়সেই জীবনাবসান হল কৌতুক অভিনেতার। বৃহস্পতিবার সকালে মেলে তাঁর মৃত্যুসংবাদ সমাজমাধ্যমে জানান বিশিষ্ট বলিউড অভিনেতা অনুপম খের।

মাত্র দেড় দিন আগেই হোলির রঙে মেতে উঠেছিলেন সতীশ। ৭ মার্চ জুহুতে জানকি কুটিরে বলিউডের অন্যান্য তারকাদের সঙ্গে পার্টি করেছিলেন অভিনেতা। তার ছবি নিজেই পোস্ট করেছিলেন সোশ্য়াল মিডিয়ায়।

আরও পড়ুনঃ ভিডিওঃ মালিক পিয়ানো বাজাচ্ছে আর মন্ত্রমুগ্ধের মতো শুনছে পোষ্য সারমেয়

গত ৭ মার্চ, জনপ্রিয় গীতিকার জাভেদ আখতার আয়োজিত হোলির উৎসবেও দেখা গিয়েছিল তাঁকে। খবর, তার পরেই হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হয় পরিচালক-অভিনেতার।

আরও পড়ুনঃ গুরুতর জখম বিগ বি, শুটিং ছেড়ে ফিরতে হল মুম্বই

বৃহস্পতিবার সকালে একটি টুইটে অনুপম খের লেখেন,''....৪৫ বছরের বন্ধুত্বে হঠাৎ ছেদ। তোমার মতো বন্ধুর অনুপস্থিতিতে জীবন বদলে যাবে..।’’ 

১৩ এপ্রিল, ১৯৫৬, হরিয়ানায় জন্ম নেন সতীশ কৌশিক, দিল্লিতে উচ্চ শিক্ষা শেষ করে ন্যাশনাল স্কুল অফ ড্রামা পড়াশোনা শেষ করে মুম্বই পৌঁছোন অভিনয় করার জন্য।

মিস্টার ইন্ডিয়া-য় তাঁর চরিত্র ক্যালেন্ডার দর্শকদের চমকে দেয়। আশি থেকে নব্বইয়ের দশকে বহু ছবিকে কমেডিয়ানের ভূমিকায় দেখা গিয়েছে কৌশিককে। ক্যামেরার পেছনে প্রথমবার দেখা যায় ১৯৯৩ সালে রূপ কি রানী চোরো কি রাজা ছবিতে।পরিচালক হিসেবে তাঁর প্রথম সাফল্য আসে হাম আপ কে দিল মে রহতে হ্যায়(১৯৯৯) ও তেরে নাম(২০০৩) ছবিতে। 

Published On: 09 March 2023, 05:13 PM English Summary: Late comedian Satish Kaushik, mourns the film world

Like this article?

Hey! I am KJ Staff . Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters