Stihl India Mahindra Tractors

দেবের ইস্তফা নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন সুকান্ত মজুমদার, দিলেন ইঙ্গিত

হঠাৎ কেন এই পদত্যাগ, তা নিয়ে বিস্তর জল ঘোলা হয়েছে রাজ্য রাজনিতিতে।বয়ান এসেছে দুপক্ষ থেকেই।বিজেপির দাবী তিনি,দুর্নিতী গ্রস্ত।তৃণমূলের দাবী অভিনয় সামলে তাঁর পক্ষে সময় দেওয়া সম্ভব হচ্ছিল না।তাই এই পদত্যাগ।

KJ Staff
KJ Staff
Photo Credit: facebook/@IamTheDev

একযোগে ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয় ,ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালের রোগী কল্যাণ সমিতি ও বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়েছেন সাংসদ দীপক অধিকারী ।হঠাৎ কেন এই পদত্যাগ, তা নিয়ে বিস্তর জল ঘোলা হয়েছে রাজ্য রাজনিতিতে।বয়ান এসেছে দুপক্ষ থেকেই।বিজেপির দাবী তিনি,দুর্নিতী গ্রস্ত।তৃণমূলের দাবী অভিনয় সামলে তাঁর পক্ষে সময় দেওয়া সম্ভব হচ্ছিল না।তাই এই পদত্যাগ।

তবে দলের একাংশের বক্তব্য ছিল, ঘাটালের প্রাক্তন বি‌ধায়ক শঙ্কর দলুইয়ের সঙ্গে ‘বিবাদ’-এর জেরেই রাজনীতি নিয়ে ‘বীতশ্রদ্ধ’ হয়ে পড়েছিলেন দেব। সম্প্রতি ঘাটাল উৎসব ও শিশু মেলার কমিটি গঠন নিয়ে বিতর্ক চরমে পৌঁছয়। দেবকে বাদ দিয়েই কমিটির মাথা চূড়ান্ত হয়ে যায়। তার পরে অবশ্য চুপ হয়ে যান সাংসদ অনুগামীরা। যদিও সাংসদ এ নিয়ে কখনওই প্রকাশ্যে কিছু বলেননি। দলেরও অন্য কাউকেও এ ব্যাপারে প্রকাশ্যে বিবৃতি দিতে দেখা যায়নি।

আরও পড়ুনঃ Ms Dhoni: মালদ্বীপ বিতর্কের মধ্যেই নতুন করে ভাইরাল ধোনির ভিডিও

দলীয় বৈঠকে দলের সর্বময় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট ইঙ্গিত দিয়েছিলেন, এ বারের লোকসভা ভোটে ঘাটাল থেকে দেব(দীপক অধিকারী)-কেই প্রার্থী করতে চান তিনি। দলনেত্রীর নির্দেশ থাকলে তিনিও যে ভোটে লড়তে প্রস্তুত, সেই ইঙ্গিতও দিয়েছিলেন অভিনেতা। তবে হঠাৎ করে কেন তিনটি প্রশাসনিক পদ থেকে ইস্তফা দিলেন তিনি?  বিশেষ করে লোকসভা ভোটের আগে দেবের ওই ইস্তফার জেরে তিনি আর ভোটের লড়াইয়ে থাকছেন নাকি নিজেকে সরিয়ে নিচ্ছেন তা নিয়ে বিস্তর কাটাছেঁড়া চলছে সব মহলে। এখনও পর্যন্ত দেবের ইস্তফা নিয়ে তৃণমূলের তরফে কোনও স্পষ্ট বক্তব্য পাওয়া যায়নি।

আরও পড়ুনঃ 'Dunki' Movie Review: কাঁদাল-হাসাল হিরানি, ভালোবাসার নতুন পাঠ পড়াল বাদশা

তবে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন,‘গরু ও কয়লা পাচারের টাকা দেবের ফিল্মে লগ্নি হয়েছিল বলে তাঁকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে ডেকে পাঠানো হয়েছিল। তখন যা বলেছিলাম সেটাই আবার বলছি। সৎ সঙ্গে স্বর্গবাস, অসৎ সঙ্গে নরক বাস। দেব ভালো ছেলে। কথাবার্তাও ভালো। লোকসভায় আমার সঙ্গে কথা হয়। আমি তাঁকে শুধু এটুকুই বলব, অসৎসঙ্গ ত্যাগ করা উচিত। তাহলে নরকবাসের চান্স অন্তত থাকবে না। স্বর্গবাস হবে কি না জানি না। অন্তত নরকবাসের সম্ভাবনা থাকবে না। দেবের সঙ্গে কথা বলে আমি যতটুকু বুঝেছি তাতে আগামী দিনে তার ভোটে দাঁড়ানোরও ইচ্ছা নেই। কোনও দিনও ইচ্ছা ছিল না।

Published On: 05 February 2024, 12:51 PM English Summary: sukant-majumdar-sensational-comment-dev-resignation-hinted

Like this article?

Hey! I am KJ Staff . Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters