Adani Group: কোহিনুর বাসমতী চালের স্বত্ব আদানি গোষ্ঠীর অধীনে

 রুপালী দাস
রুপালী দাস
Adani Group: কোহিনুর বাসমতী চালের স্বত্ব আদানি গোষ্ঠীর অধীনে

আদানি উইলমার লিমিটেড (AWL) মঙ্গলবার খাদ্য ব্যবসায় নেতৃত্বকে শক্তিশালী করার জন্য ম্যাককরমিক সুইজারল্যান্ড GMBH থেকে বিখ্যাত 'কোহিনুর' ব্র্যান্ড সহ বেশ কয়েকটি ব্র্যান্ড অধিগ্রহণের ঘোষণা করেছেন।

আদানি উইলমার আজ অর্থাৎ মঙ্গলবার তার নিয়ন্ত্রক বিনিময়ের মাধ্যমে অধিগ্রহণের কথা ঘোষণা করেছে, কোহিনূরের অধীনে এই অধিগ্রহণকে আদানি উইলমার লিমিটেড (আদানি উইলমার তালিকা) 'রেডি টু কুক', 'রেডি টু কুক' হিসাবে উল্লেখ করেছেন।

কোহিনূর একটি বিশ্বস্ত ব্র্যান্ড

আদানি উইলমারের কোহিনুর অধিগ্রহণের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, আদানি উইলমার লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার এবং ম্যানেজিং ডিরেক্টর অংশু মল্লিক বলেছেন, "আদানি উইলমার ফরচুন পরিবারে কোহিনূর ব্র্যান্ডকে স্বাগত জানাতে পেরে অত্যন্ত আনন্দিত৷ এটি একটি বিশ্বস্ত ব্র্যান্ড যা ভারতের খাঁটি স্বাদের প্রতিনিধিত্ব করে এবং ভোক্তাদের দ্বারা অত্যন্ত প্রিয়।

আরও পড়ুনঃ  আইন ব্যবস্থাকে সকলের বোধগম্য করে তুলতে হবে,মাতৃভাষা নিয়ে প্রশ্ন, সম্মেলনে মোদির প্রশংসায় মমতা

এই অধিগ্রহণটি উচ্চ মার্জিন ব্র্যান্ডেড স্ট্যাপল এবং খাদ্য পণ্য বিভাগে আমাদের পোর্টফোলিও প্রসারিত করার জন্য আমাদের ব্যবসায়িক কৌশলের সাথে সামঞ্জস্যপূর্ণ। আমরা বিশ্বাস করি যে প্যাকেজযুক্ত খাদ্য বিভাগে বৃদ্ধির জন্য পর্যাপ্ত জায়গা নেই। কোহিনূর ব্র্যান্ডের একটি শক্তিশালী ব্র্যান্ড রিকল রয়েছে এবং এটি খাদ্য এফএমসিজি বিভাগে আমাদের নেতৃত্বের অবস্থানকে ত্বরান্বিত করতে অনেক দূর এগিয়ে যাবে।

ব্যাবসার বাজারে এমনিতেই শীর্ষ স্থানে রয়েছে কোহিনুর। তাই আশা করায় যায় এবার এফএমসিজি বিভাগে আদানি গ্রুপ কোম্পানি বাজারে নেতৃত্ব দিতে পারবে। কোহিনুর ফরচুন ব্র্যান্ড থেকে সুবিধা নিয়ে বিস্তীর্ণ অঞ্চল জুড়ে এবার নেতৃত্ব দেবে আদানি গ্রুপ।

আরও পড়ুনঃ  লাগামছাড়া বাজারদর, কারন জানতে নবান্ন থেকে পাঠানো হল বিশেষ প্রতিনিধি দল

Published On: 04 May 2022, 12:28 PM English Summary: Adani Group: Kohinoor Basmati Rice is owned by Adani Group

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters