অ্যাপোলো চালু করল তাদের নতুন টায়ার 'বিরাট'

Saikat Majumder
Saikat Majumder
'বিরাট'-এর গ্র্যান্ড লঞ্চ।

অ্যাপোলো টায়ারস আজ (6 মে 2022) চণ্ডীগড়ে নতুন প্রজন্মের কৃষি টায়ার চালু করেছে। লঞ্চে উপস্থিত দর্শকদের মধ্যে সমগ্র উত্তর ভারতের কৃষক এবং ব্যবসায়িক অংশীদাররা ছিলেন।

VIRAT - সবচেয়ে উন্নত অলরাউন্ডার ট্রাক্টর টায়ার

টায়ারের নতুন 'VIRAT' রেঞ্জ হল সবচেয়ে উন্নত অল-রাউন্ডার ট্রাক্টর টায়ার যা ইন্ডাস্ট্রিতে সেরা ট্র্যাকশন এবং অনন্য ডিজাইনের। এটির এগ্রি এবং হাউলেজ উভয় বিভাগেই উচ্চতর কার্যক্ষমতা রয়েছে এবং এটি সামনে এবং পিছনের উভয় ক্ষেত্রেই উপলব্ধ।

নতুন Apollo VIRAT টায়ারটি ২০ টি লাগ সহ একটি অলরাউন্ডার পণ্য হিসাবে তৈরি করা হয়েছে এবং এটি নরম এবং শক্ত মাটি উভয় অবস্থায় একটি শক্তিশালী গ্রিপ এবং দীর্ঘ জীবন প্রদান করে। VIRAT পরিসর, ট্রাক্টরগুলির উত্পাদনশীলতা উন্নত করা এবং তাদের ডাউনটাইম হ্রাস করার পাশাপাশি, নতুন ট্র্যাক্টর মডেলগুলির নান্দনিকতার সাথেও মেলে।

আরও পড়ুনঃ ট্রাক্টরের টায়ারের দাম: এই টায়ারটি ছোট ট্রাক্টরের জন্য খুবই উপযোগী, জেনে নিন দাম

Apollo VIRAT Tyres এর বৈশিষ্ট্য

অ্যাপোলো VIRAT টায়ারগুলি এর নতুন লগ ডিজাইন, বিশিষ্ট লগ জ্যামিতি, নতুন-জেনের নান্দনিকতা এবং উচ্চতর কর্মক্ষমতা সহ একটি উচ্চ ডিফারেনশিয়াল প্রস্তাব দেয়। এমনকি পরিধান এবং দীর্ঘ টায়ারের জীবনকালের জন্য এই টায়ারের পরিধান অঞ্চলে আরও রাবার স্থাপন করা হয়েছে।

বাঁকানো লগ জ্যামিতি এবং কাঁধের দিকে গোলাকার খাঁজ প্রোফাইল একটি শক্তিশালী গ্রিপের জন্য লগগুলির মধ্যে বালতি এলাকা থেকে দ্রুত কাদা অপসারণ নিশ্চিত করে। ডুয়াল টেপারড লগ ডিজাইন টায়ারকে কম পাংচারের প্রবণ করে তোলে, ফলে ডাউনটাইম কমে যায়।

আরও পড়ুনঃ রইল সেরা ট্রাক্টরের তালিকা, বৈশিষ্ট্য,সুবিধা এবং দামের সম্পূর্ণ বিবরণ জানুন

আঁটসাঁট রেখা, তীক্ষ্ণ প্রান্ত এবং লাগার সমানভাবে পরিবর্তিত ক্রস-বিভাগীয় এলাকা, পাশাপাশি গাঢ় ফন্ট সহ সাইডওয়াল ডিজাইন এবং কাঁধে সাহসী ক্রপ মেমোনিক্স অ্যাপোলো VIRAT টায়ারের জন্য একটি অনন্য নান্দনিক নকশা প্রদান করে।

Apollo VIRAT টায়ারের দাম এবং অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে জানতে, কৃষি জাগরণের সাথে থাকুন।

Published On: 06 May 2022, 05:23 PM English Summary: Apollo makes their new tires 'virat'

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters