দিনের শেষে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন হাসির সম্রাট রাজু শ্রীবাস্তব

Saikat Majumder
Saikat Majumder
রাজু শ্রীবাস্তব

কৃষিজাগরন ডেস্কঃ প্রয়াত কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। ৪২ দিনের লড়াই শেষে,মাত্র ৫৮ বছর বয়সেই থেমে গেল শিল্পীর পথ চলা। গত আগস্ট মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন রাজু। দীর্ঘদিন ধরে ভেন্টিলেশনে ছিলেন তিনি।

গত ১০ই অগস্ট বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। জিম (Gym) করতে করতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন রাজু। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় নিকটবর্তী হাসপাতালে। তাঁর অবস্থা যে  আশঙ্কাজনক সে কথা বারেবারেই জানাচ্ছিলেন চিকিৎসকেরা।তবে প্রতিটা মুহূর্তে তাঁর পাশে ছিলেন তার অগুণিত ভক্তরা।প্রতিনিয়ত তাঁর ভক্তদের প্রার্থনা ছিল তার সঙ্গে। কিন্তু শেষ পর্যন্ত আশার আলো নিভে গেল। সাবাইকে ছেড়ে না ফেরার দেশে পারি দিলেন হাসির সম্রাট রাজু শ্রীবাস্তব।  

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীকে বড় দিদির মতো সম্মান করিঃ মিঠুন চক্রবর্তী

মঞ্চে এসে দাঁড়ালেই দর্শকদের মুখে হাসি ফুটে উঠত। এমনই ছিল রাজুর প্রতিভা। ২০০৫ সালে রিয়েলিটি স্ট্যান্ড-আপ কমেডি শো দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের প্রথম সিজনে অংশগ্রহণ করার পর খ্যাতি অর্জন করেছিলেন তিনি। এরপর আর পিছনে ফিরে দেখতে হয়নি তাঁকে। ম্যায়নে পেয়ার কিয়া, বাজিগর, বোম্বে টু গোয়া-র রিমেক, আমদানি আত্থানি খারচা রূপাইয়া-র মতো  একের পর এক ব্লকবাস্টার ছবিতে অভিনয় করে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন রাজু।

আরও পড়ুনঃ হৃদরোগে গুরুতর অসুস্থ হয়ে দিল্লি এইমসে ভর্তি হলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

Published On: 21 September 2022, 12:11 PM English Summary: At the end of the day, Raju Srivastava, the king of laughter left everyone crying

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters