ব্যাঙ্ক ধর্মঘটঃ টানা বন্ধ ব্যাঙ্ক এবং ATM পরিষেবা! আজই সেরে রাখুন কাজ

 রুপালী দাস
রুপালী দাস
ব্যাঙ্ক ধর্মঘটঃ টানা বন্ধ ব্যাঙ্ক এবং ATM পরিষেবা! আজই সেরে রাখুন কাজ

আজই সেরে রাখুন সমস্ত ব্যাঙ্ক এবং এটিএম এর কাজ কারণ আগামী দু দিন সম্পূর্ণ ভাবে বন্ধ থাকবে ব্যাঙ্ক এবং এটিএম পরিষেবা।

আসলে, ব্যাঙ্কগুলির বেসরকারীকরণের বিরোধিতা করা হচ্ছে, এবং এই পর্বে, ব্যাঙ্ক ইউনিয়নগুলি 28 এবং 29 মার্চ দুই দিনের ধর্মঘটের ঘোষণা দিয়েছে। এমন পরিস্থিতিতে আপনি যদি কোনও কাজে সোম ও মঙ্গলবার ব্যাঙ্কে পৌঁছান, তাহলে আপনার সমস্যা হতে পারে। কারণ ব্যাংকগুলোতে ধর্মঘটের কারণে কাজ বন্ধ থাকবে। 

ব্যাঙ্ক ইউনিয়নগুলি সরকারী খাতের ব্যাঙ্কগুলিকে বেসরকারীকরণের সরকারের পরিকল্পনার পাশাপাশি ব্যাঙ্কিং আইন সংশোধনী বিল 2021-এর প্রতিবাদে ধর্মঘটে অংশ নিচ্ছে ৷ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া গ্রাহকদের জানিয়ে একটি বিবৃতি জারি করেছে যে 28 এবং 29 মার্চ ব্যাঙ্কিং পরিষেবাগুলি প্রভাবিত হতে পারে।

ব্যাঙ্কগুলির কর্মীদের পেনশন রয়েছে যারা অবসর নিতে চলেছেন, তারা ধর্মঘটে অংশ নিলে প্রভাবিত হবে না।কয়লা, ইস্পাত, তেল, টেলিকম, ডাক, আয়কর, তামা এবং বীমার মতো অন্যান্য খাতের শ্রমিকরা ধর্মঘটে অংশ নেবে বলে আশা করা হচ্ছে। রেলওয়ে এবং প্রতিরক্ষা সেক্টরের ইউনিয়নগুলি সারা দেশে কয়েকশ স্পটে ধর্মঘটের সমর্থনে গণসংহতি তৈরি করবে।

টানা ৪ দিন ব্যাঙ্কে পরিষেবা ব্যাহত 

উল্লেখ্য, ২৬ মার্চ চতুর্থ শনিবার এবং ২৭ মার্চ রবিবার থাকায় ব্যাংকগুলোতে ছুটি রয়েছে। এভাবে টানা ৪ দিন বন্ধ থাকবে। প্রভাব পড়ছে সাধারণ জনজীবনে।

আরও পড়ুনঃ  “9,310,89,74000” টাকার কৃষি বাজেট উপস্থাপিত বাংলায়, জৈব চাষে জোর

Published On: 27 March 2022, 04:34 PM English Summary: Bank strike: Bank and ATM services shut down! Keep up the good work today

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters