মাত্র ৬৯ টাকায় বুক করতে পারেন এলপিজি এই অ্যাপের মাধ্যমে, জানুন সম্পূর্ণ তথ্য (Get Your LPG At Just Rs. 69)

KJ Staff
KJ Staff
Cylinder (Image Credit - Google)
Cylinder (Image Credit - Google)

গ্যাস সিলিন্ডারের দাম ক্রমাগত বেড়েই চলেছে। রান্নার জন্যে সিলিন্ডার একটি অপরিহার্য বস্তু। সুতরাং, আমাদের গ্যাস সিলিন্ডারগুলির দাম বেশি বা কম হোক না কেন তা ক্রয় করতেই হবে।

আজ আমরা আপনাকে এমন একটি পরিকল্পনা সম্পর্কে বলব যাতে আপনি কেবল ৬৯ টাকায় গ্যাস সিলিন্ডার পেতে পারেন। এটি কি দুর্দান্ত অফার নয়?

আজ আমরা এলপিজি গ্যাস সিলিন্ডার ব্যবহারকারী কৃষকদের জন্য এই তথ্য সরবরাহ করছি।

সুতরাং, আসুন আমরা পুরো প্রক্রিয়াটি সম্পর্কে জানি। এই অফারটি কেবলমাত্র ২৮ শে ফেব্রুয়ারি পর্যন্ত সীমিত সময়ের জন্য উপলব্ধ। এলপিজি সিলিন্ডারের বর্তমান দাম ৭৬৯ টাকা, তবে আপনি যদি পেটিএম এর মাধ্যমে সিলিন্ডার বুক করেন তবে ৭০০ টাকার ক্যাশব্যাক পাবেন।

কীভাবে ৭০০ টাকা নগদ ক্যাশব্যাক পাবেন তা জেনে নিন -

এই অফারটি পেটিএমের মাধ্যমে পাওয়া যাবে। ব্যবহারকারীগণকে পেটিএমের মাধ্যমে এলপিজি সিলিন্ডার বুক করতে হবে।

  • প্রথমত, পেটিএম অ্যাপটি আপনার ফোনে না থাকলে ডাউনলোড করুন।

  • তারপরে, হোম পেজ-এ উল্লিখিত ‘রিচার্জ ও পে বিল’ বিকল্প চয়ন করুন।

  • পরবর্তী পদক্ষেপে, ‘বুক এ সিলিন্ডার’ অপশন সিলেক্ট করুন।

  • এরপর আপনার সামনে একটি পেজ ওপেন হবে। আপনার গ্যাস পরিষেবা সরবরাহকারী নির্বাচন করুন এবং তারপরে আপনার ১৭ ডিজিটের এলপিজি আইডি এন্টার করুন।

  • তারপরে গ্যাস সংস্থাটি নির্বাচন করুন। আপনি এলপিজি আইডির জায়গায় ভোক্তা নম্বর বা নিবন্ধিত মোবাইল নম্বর এন্টার করে ‘প্রসেড’ অপশন চয়ন করুন।

  • বিশদটি নিশ্চিত করার পরে, নীচে স্ক্রোল করুন এবং এখানে একটি অফার লিখিত থাকবে যে ব্যবহারকারীদের একটি স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ৭০০ টাকা পর্যন্ত নগদ ক্যাশব্যাক দেওয়া হবে।

  • ‘প্রসেড টু বুক সিলিন্ডার’ অপশন প্রেস করে পরবর্তী পদক্ষেপের জন্য এদিয়ে যান।

  • এর পরে, আপনাকে কিছু অফার দেওয়া হবে এবং প্রোমো কোড প্রয়োগ করার বিকল্প থাকবে।

  • এবার অ্যাপ্লাই অপশন প্রেস করার পর আপনি পেমেন্ট –এর বিকল্প পাবেন।

  • এখানে আপনাকে ৭৬৯ টাকা পে করতে হবে। তবে, আপনি কিছু পরিমাণ নগদ অর্থ ফেরত পাবেন। আর সুখবর এই যে আপনি ৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। অর্থাৎ সিলিন্ডারের মূল্য পড়বে মাত্র ৬৯ টাকা।

আরও পড়ুন - পিএম কিষাণ জাতীয় পুরষ্কার অর্জন করল রাজ্যের এই জেলা (Anantapur district of Andhra Pradesh won PM Kisan National Award)

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters