বাজেট ৩০ হাজার? রইল এই দামেই স্কুটারের তালিকা, দাম ও ফিচার্স

 রুপালী দাস
রুপালী দাস
বাজেট ৩০ হাজার? রইল এই দামেই স্কুটারের তালিকা, দাম ও ফিচার্স

সকলের নিত্য প্রয়োজনীয় কাজ মেটাতে এখন স্কুটার বা বাইকের কোনও বিকল্প নেই। কিন্তু সকলেরই বাইক বা স্কুটার কেনার সামর্থ্য নেই। তাছাড়াও দিন দিন যে হারে পেট্রোলের দাম বৃদ্ধি সেই কথা ভেবে জনগণ এখন গাড়ির থেকে একটু দুরত্ব বজায় রাখছে। কিন্তু আজ এই প্রতিবেদনে আমরা এমন কিছু স্কুটার নিয়ে আলোচনা করব যেগুলি মোটামটি আয়ত্তের মধ্যে পাওয়া যাবে। হাতের কাছে রাখতে হবে শুধু ৩০ হাজার টাকা। তাহলেই আপনার বাড়িতে চলে আসবে নতুন গাড়ি। তবে এগুলি ইলেকট্রিক স্কুটার।

Avon E Lite

এই স্কুটারের দাম ২৮ হাজার টাকা। প্রথমেই বলে রাখি এটি ইলেকট্রিক স্কুটার। এতে রয়েছে BLDC ইলেকট্রিক মোটর। একবার ফুল চার্জ দিলে এই স্কুটার চলবে ৫১ কিমি পর্যন্ত। স্পিড ঘণ্টায় ২৫ কিমি। অ্যালয় হুইল ও ড্রাম ব্রেক রয়েছে দুটি চাকাতেই।

আরও পড়ুনঃ  ট্রি স্কুটার: এল গাছে চড়ার স্কুটার! কয়েক মিনিটে সম্পন্ন হবে কৃষিকাজ

Avon E-Plus

Avon E-Plus হল একটি বৈদ্যুতিক স্কুটার এবং একটি সাইকেলের সমন্বয়৷ ই-বাইসাইকেলটিতে স্টাইলিশ অ্যালুমিনিয়াম অ্যালয় হুইল রয়েছে যা এটিকে একটি মার্জিত চেহারা প্রদান করে। এর দাম মাত্র ২৫ হাজার টাকা।

Komaki Super

কোমাকি সুপারের দাম শুরু হচ্ছে 29,500 টাকা থেকে। এটি  48V লিড-অ্যাসিড ব্যাটারি দ্বারা চালিত যা 350-500W এর মোট চার্জ ধারণ করে।

আরও পড়ুনঃ  190KM পর্যন্ত রেঞ্জ সহ সস্তা বৈদ্যুতিক স্কুটার, এর বৈশিষ্ট্য এবং দাম এখানে জানুন

Ujaas eZy

Ujaas eZy-এর দাম শুরু হচ্ছে Rs. 31,880 টাকা থেকে। এর গতিবেগ ঘণ্টায় ২৬ কিমি। চার্জ হতে সময় লাগে ৬-৭ ঘণ্টা।

Published On: 27 April 2022, 12:25 PM English Summary: Budget 30 thousand? Here is the list, price and features of the scooter at this price

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters