“তৃণমূল নেতাদের পিছনে পেট্রল দিয়ে মজা দেখুন, আলুর দাম কেন বাড়ছে” দিলীপ ঘোষ

 রুপালী দাস
রুপালী দাস
“তৃণমূল নেতাদের পিছনে পেট্রল দিয়ে মজা দেখুন, আলুর দাম কেন বাড়ছে” দিলীপ ঘোষ

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ আবারও জড়ালেন বিতর্কে। এই বারেও বেলাগাম দিলীপ ঘোষ। সোজা সাপটা মন্তব্য থেকে তিনি যে আর বিরতি নেবেন না তারই প্রমাণ পাওয়া গেল বুধবারের ঘটনায়। আজ বাঁকুড়ার মাচানতলায় আকাশ মুক্ত মঞ্চে সভা করেন তিনি। সেখানেই ফের বাক্যবাণের তীরে বিদ্ধ করলেন শাসক দলকে। ‘ভয় মুক্ত বাংলা ও হিংসা মুক্ত রাজনীতি’র দাবিতে পদযাত্রা করেন দিলীপ ঘোষ। পদযাত্রার পর ভাষণ দিতে গিয়ে নিশানায় রাখলেন তৃণমূল সরকারকে। পেট্রোলের মূল্যবৃদ্ধি নিয়ে তাঁর দাবি যে পেট্রোলের দাম বৃদ্ধি হলে তেমন কিছু অসুবিধা হয়না কারণ পেট্রোল মানুষ খায়না। কিন্তু আলু রোজ খাওয়া হয় তার দাম এখন আগুন। তাই তিনি বলেন “তৃণমূলের নেতাদের ধরে তাঁদের পিছনে একটু পেট্রল দিয়ে দিন। কেমন দৌড় দেবে দেখুন। আর জিজ্ঞেস করুন কেমন মজা”।

দিলীপ ঘোষ বলেন “আগে আলুর দাম ছিল কিলো প্রতি ১৫ থেকে ২০ টাকা। এখন সেই আলুর দাম এসে দাঁড়িয়েছে, কিলো প্রতি ৩৫ টাকা থেকে ৪০ টাকা। আলু তো আর রাশিয়া বা ইউক্রেন থেকে আসে না!’’ তাঁর কটাক্ষ, ‘‘আলুর দাম যেখানে একশো শতাংশ বেড়েছে, সেখানে ৯০ টাকার পেট্রল মাত্র ২০ থেকে ২৫ শতাংশ বেড়ে হয়েছে ১১৫ টাকা।“  তিনি আরও বলেন, ‘‘পেট্রল তো কেউ খায়না। আলু সবাই খায়। আমরা ছোটবেলায় বদমায়েশি করে কুকুরের পিছনে পেট্রল দিয়ে দিতাম। এখন তৃণমূলের নেতাদের ধরে তাঁদের পিছনে একটু পেট্রল দিয়ে দিন। কেমন দৌড় দেবে দেখুন। তার পর তাদের জিজ্ঞাসা করুন, ‘কেমন মজা?’’

আরও পড়ুনঃ  ফের ৫০ টাকা বাড়ল এলপিজি সিলিন্ডারের দাম

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের বাঁকুড়ার মুক্তমঞ্চ থেকে এই মন্তব্যের নিন্দা করেছেন বাঁকুড়া সাংগঠনিক জেলার চেয়ারম্যান শ্যামল সাঁতরা। দিলীপ ঘোষের এই মন্তব্যকে তিনি “কুরুচিপূর্ণ মন্তব্যে” বলেছেন। তিনি জানান এই ধরনের মন্তব্যের জন্যই বাংলায় ঠাঁই পায়নি বিজেপি। পাশাপাশি তিনি জানান দিলীপ ঘোষের এমন কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য কঠোর প্রশাসনিক পদক্ষেপ করা উচিত।

আরও পড়ুনঃ  RATH YATRA 2022: পুরীর রথযাত্রা এবারে কেমন হবে? বড় সিদ্ধান্ত পুরীর প্রশাসন

Published On: 11 May 2022, 05:29 PM English Summary: Dilip Ghosh: "Have fun with petrol behind the grassroots leaders, why the price of potato is going up"

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters