সুখবর: বুকিং করলে মাত্র ২ ঘণ্টায় বাড়িতে পৌঁছে যাবে LPG গ্যাসের বাস, করতে হবে এই কাজ!

 রুপালী দাস
রুপালী দাস
সুখবর: বুকিং করলে মাত্র ২ ঘণ্টায় বাড়িতে পৌঁছে যাবে LPG গ্যাসের বাস, করতে হবে এই কাজ!

এবার এলপিজি গ্রাহকদের জন্য একটি সুখবর। এলপিজি গ্যাস বুক করার পর আর অপেক্ষা করতে হবে না। আমরা আপনাকে জানিয়ে রাখি যে আগে এলপিজি গ্রাহকদের তাদের বাড়িতে গ্যাস সিলিন্ডার পেতে বেশ কয়েক দিন আগে বুক করতে হয়েছিল। এরপরও তাকে গ্যাসের জন্য নানা সমস্যার সম্মুখীন হতে হয়েছে।

মানুষের এসব সমস্যার কথা মাথায় রেখেই  দারুন উপায় বের করেছে সরকারি তেল বিপণন সংস্থা ইন্ডিয়ান অয়েল ।যেখানে এখন মাত্র ২ ঘণ্টার মধ্যে গ্রাহকদের গ্যাস সিলিন্ডার পরিষেবা দেবে সংস্থাটি।

কিভাবে এই সেবার সুবিধা পাবেন

আপনিও যদি গ্যাস সিলিন্ডারের  এই পরিষেবার সুবিধা নিতে চান , তাহলে আপনাকে আপনার নিকটস্থ এলপিজি কোম্পানিতে গিয়ে যোগাযোগ করতে হবে। আমরা আপনাকে বলি যে আপাতত এই পরিষেবাটি হায়দ্রাবাদে শুরু হয়েছে এবং সংস্থাটি বর্তমানে সারা দেশে এই পরিষেবাটি চালু করার জন্য কাজ করছে। এই পরিষেবাতে, আপনাকে নামমাত্র প্রিমিয়ামে IVRS, IndianOil ওয়েবসাইট বা IndianOil One অ্যাপের মাধ্যমে এই পরিষেবার সুবিধা দেওয়া হবে। এর সাথে সাথে সময়ে সময়ে কোম্পানি আপনাকে সব তথ্যও দেবে।

কিভাবে গ্যাস সিলিন্ডার বুক করবেন

গ্যাস সিলিন্ডার বুকিং করার সময় আপনি যদি  কোনো ধরনের সমস্যার সম্মুখীন হন , তাহলে আপনি আপনার নিকটস্থ শাখায় গিয়ে গ্যাস বুক করতে পারেন। যাইহোক, আমরা আপনাকে বলি যে আপনি শুধুমাত্র একটি মিস কল দিয়ে আপনার এলপিজি গ্যাস সিলিন্ডার বুক করতে পারেন। ইন্ডিয়ান অয়েল তাদের টুইটারে এই তথ্য জানিয়েছে।

 এলপিজি সংযোগ শুধুমাত্র একটি মিসড কলের মাধ্যমে অব্যহত থাকবে । এ জন্য প্রতিষ্ঠানটি একটি নম্বরও দিয়েছে। সেটি হল  8454955555  

এছাড়াও,  গ্রাহকরা তাদের নিবন্ধিত ফোন নম্বর থেকে একটি মিস কল দিয়ে তাদের বুকিং পুনরায় পূরণ করতে পারেন। এর জন্য আপনাকে কোন প্রকার ঝামেলা পোহাতে হবে না বা ইন্ডেন অফিসে যেতে হবে না।

আরও পড়ুনঃ  গুডনিউজ: ইউক্রেনে রাশিয়ার যুদ্ধ: দেশে গমের ব্যাপক চাহিদা..!

Published On: 20 March 2022, 11:51 AM English Summary: Good news: LPG gas bus will reach home in just 2 hours after booking, this work has to be done!

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters