GRS Recruitment: গ্রাম রোজগার সহায়ক পদে কর্মী নিয়োগ, দেখুন বিস্তারিত তথ্য

রায়না ঘোষ
রায়না ঘোষ
GRS recruitment (image credit- Google)
GRS recruitment (image credit- Google)

সম্প্রতি রাজ্যের হরিপাল ডেভলপমেন্ট ব্লক অফিসের অধীনস্থ অলিপুর কাশিপুর গ্রাম পঞ্চায়েতে গ্রাম রোজগার সহায়ক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এটি সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রার্থীকে অবশ্যই সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েতের অধিবাসী হতে হবে।

পদের নাম(Designation):

গ্রাম রোজগার সহায়ক (GRS)

শূন্যপদ(vacancy):

 ১ টি।

শিক্ষাগত যোগ্যতা(Educational qualification):

অন্ততপক্ষে ৫৫ শতাংশ নম্বর সহ গণিত ও পদার্থবিদ্যা বিষয় নিয়ে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক পাশ। যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্রার্থীকে অন্ততপক্ষে ৬ মাসের কম্পিউটার অ্যাপ্লিকেশন এর কোর্স করে থাকতে হবে।

বয়স(Age):

০১/০৭/২০২১ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ এর মধ্যে হতে হবে।

আরও পড়ুন: Ayushman Golden Card – এই কার্ডে পাবেন ৫ লক্ষ টাকা পর্যন্ত চিকিৎসার সুযোগ, কীভাবে আবেদন করবেন দেখে নিন

বেতন(Salary):

প্রতিমাসে ১২০০০ টাকা।

আবেদন পদ্ধতি(Application procedure):

আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনপত্র পূরণ করে সঙ্গে সমস্ত ডকুমেন্টস সংযুক্ত করে অর্ডিনারি পোস্টের মাধ্যমে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্র পৌঁছানোর শেষ তারিখ ০৪/০৮/২০২১, বিকেল ৫ টা। আবেদনপত্রের সঙ্গে বর্তমান পাসপোর্ট কালার ফটো, শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট, কম্পিউটারের সার্টিফিকেট, প্রার্থী যে ওই এলাকার অধিবাসী তার প্রমান পত্র, মাধ্যমিকের এডমিট কার্ড দিতে হবে। আবেদনপত্র যে খামের মধ্যে ভরে পাঠাবেন ওই খামের ওপরে বড় হাতের অক্ষরে লিখতে হবে- “APPLICATION FOR THE POST OF GRAM ROJGAR SAHAYAK AT OLIPUR KASHIPUR GRAM PANCHAYAT”.

আবেদনপত্র পাঠানোর ঠিকানা(Address):

 Programme Officer & Block Development Officer, Haripal Development Block, P.O.- Khamarchandi, P.S.- Haripal, Dist.- Hoogly, PIN- 712405

এপ্লিকেশন ফর্ম ডাউনলোড করার লিংক:

https://cdn.s3waas.gov.in/s3aff1621254f7c1be92f64550478c56e6/uploads/2021/07/2021071935.pdf

আরও পড়ুন: Biofloc Fish Farming: বায়োফ্লক পদ্ধতিতে কিভাবে মাছ চাষ করবেন? জেনে নিন পদ্ধতি

Like this article?

Hey! I am রায়না ঘোষ . Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters