“দ্রুত সুস্থতা কামনা করছি'', করোনা আক্রান্ত কিং খানের আরোগ্য কামনায় মমতা

 রুপালী দাস
রুপালী দাস
“দ্রুত সুস্থতা কামনা করছি'', করোনা আক্রান্ত কিং খানের আরোগ্য কামনায় মমতা

করোনার নজর এবার বলিউডে। আক্রান্ত হচ্ছেন একের পর এক তারকা। উদ্বেগ বাড়াচ্ছে তারকা মহলে। গত তিনটি ঢেউ এ নিজেকে সুরক্ষিত রাখলেও এবার আর করোনার কবল থেকে রক্ষা করতে পারলেন না বলিউডের বাদশা। গতকালই তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন কিং খান। গতকাল এই সংবাদ সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে অনুরাগীদের আরোগ্য কামনা। এদিকে শাহরুখ খানের দ্রুত আরোগ্য কামনা করে আজ সকালে টুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

সকাল সকাল শাহরুখ খানের জন্য আরোগ্য কামনা করে বার্তা লেখেন কিং খান। তিনি লেখেন ” “সদ্য জানতে পারলাম, আমাদের রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসডর শাহরুখ খান কোভিড পজিটিভ। সুপারস্টারের দ্রুত আরোগ্য কামনা করছি। দ্রুত সুস্ত হও শাহরুখ। তাড়াতাড়ি কাজে ফিরে এসো।” বাংলার সঙ্গে বরাবরই এক নিবিড় টান রয়েছে বলিউডের বাদশার। পাশাপাশি মুখ্যমন্ত্রীর সঙ্গেও বেশ ভালো সম্পর্ক কিং খানের। সোশ্যাল মিডিয়ায় বহুবার উঠে এসেছে শাহরুখ এবং মমতার মিষ্টি মুহূর্তের ছবি।

বলিউডের করোনা আক্রান্তের তালিকায় একের পর এক নাম লিখিয়েছেন কার্তিক আরিয়ান, আদিত্য রয় কাপুর, ক্যাটরিনা ইত্যাদি তারকারা। আসলে কিছুদিন আগেই করণ জোহরের ৫০ তম জন্মদিন উপলক্ষে তাঁর বাড়িতে বসেছিল চাঁদের হাট। প্রায় গোটা বলিউড উপস্থিত ছিলেন এই পার্টতে। অনুগামিরা মনে করছেন এই পার্টি থেকেই উৎপত্তি করোনা সংক্রমণের।

আরও পড়ুনঃ  গ্র্যাজুয়েশন, এমএ পাস করেও চাকরিতে মন্দা! কবে মিলবে চাকরি? প্রশ্ন কৃষিমন্ত্রী শোভনদেবের

প্রসঙ্গত, ৫ বছর পরপর তিনটি ছবির মুক্তির ঘোষণা করেছেন কিং খান। ৫ বছর পর তিনটি ছবির মুক্তির সংবাদ শুনে বেজায় খুশি ভক্তরা। পরের গোটা বছর বক্স অফিসে রাজত্ব করতে আসছেন শাহরুখ খান। সেই নিয়ে আর কোনও সন্দেহ নেই। ‘পাঠান’, এবং রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবিতে দেখা দেবেন বাদশা। এছাড়াও তালিকায় রয়েছে জাওয়ান।   

আরও পড়ুনঃ   “কৃষকরা দেশের মেরুদণ্ড! কেন্দ্রের লক্ষ্য ক্ষুদ্র কৃষকদের ক্ষমতায়ন করা” কৈলাশ চৌধুরী

Published On: 06 June 2022, 12:07 PM English Summary: "I wish you a speedy recovery," said Mamata, wishing King Khan a speedy recovery

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters