জয় কিষান জয় বিজ্ঞান সপ্তাহ পালন করবে কৃষি জাগরণ

Saikat Majumder
Saikat Majumder
আরজি আগরওয়াল, কৈলাশ চৌধুরী, এমসি ডমিনিক এবং শাইনি ডমিনিক (বাম থেকে ডানে)
আরজি আগরওয়াল, কৈলাশ চৌধুরী, এমসি ডমিনিক এবং শাইনি ডমিনিক (বাম থেকে ডানে)

এমসি ডমিনিক , প্রতিষ্ঠাতা ও সম্পাদক, কৃষি জাগরণের পরিচালক শাইনি ডমিনিক সহ কৃষি ও কৃষক কল্যাণ প্রতিমন্ত্রী কৈলাশ চৌধুরী এবং ধানুকা এগ্রিটেক লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরজি আগরওয়ালের সাথে দেখা করলেন।  ২৩-২৯ ডিসেম্বর, ২০২১ থেকে আসন্ন অনুষ্ঠান জয় কিষান জয় বিজ্ঞান সপ্তাহের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করার জন্য় ।

আরও পড়ুনঃ  PM Kisan Yojana: দেশের কোটি কোটি কৃষকের জন্য সুখবর

কৈলাশ চৌধুরী এমন একটি অনুষ্ঠানের আয়োজন করার জন্য কৃষি জাগরণের প্রশংসা করেছেন।  যা দেশের কোটি কোটি কৃষককে সাহায্য করবে। তিনি সমাজে কৃষকদের বিশাল অবদান তুলে ধরেন এবং কীভাবে এই বিশেষ অনুষ্ঠান, জয় কিষান জয় বিজ্ঞান সপ্তাহ ' সমগ্র কৃষক সম্প্রদায়কে তাদের কঠোর পরিশ্রম এবং উত্সর্গের জন্য আরও সম্মানিত করবে। আরজি আগরওয়ালও কৃষি জাগরণের প্রশংসা করেন এবং অনুষ্ঠানের জন্য তাদের সকলের শুভ কামনা করেন। 

অনুষ্ঠানের শিরোনাম, জয় কিষান জয় বিজ্ঞান।  এই অনুষ্ঠানটি কৃষিতে প্রযুক্তির গুরুত্বের উপর জোর দেবে এবং কৃষকদের সুবিধার জন্য এর ব্যবহার প্রচার করবে। এই ইভেন্টে ৯ টি প্রোগ্রাম  থাকবে ।  এটি দর্শকদের গুরুত্বপূর্ণ কৃষি বিষয়ের উপর দরকারী তথ্য প্রদান করবে। এগ্রি টেকের বেশ কয়েকজন বিজ্ঞানী এবং বিশেষজ্ঞরা এই অনুষ্ঠানে দর্শকদের সাথে তাদের অভিজ্ঞতা  ভাগ করে নেবেন ।

আরও পড়ুনঃ  ঋণ মকুব সত্ত্বেও কৃষকের আত্মহত্যা থামছে না

এই অনুষ্ঠানটি ভারতের পূর্ববর্তী দুই প্রধানমন্ত্রী চৌধুরী চরণ সিং এবং অটল বিহারী বাজপেয়ীর স্মিতির উদ্দ্যেশে  করা হবে । যারা ভারতীয় কৃষকদের সাথে গভীরভাবে জড়িত ছিলেন এবং কৃষি শিল্পে আধুনিক প্রযুক্তির সংযোজনকে দৃঢ়ভাবে সমর্থন করেছিলেন।

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters