LPG Prices: এলপিজি সিলিন্ডার বুকিংয়ে ২৭০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন, কীভাবে পড়ুন?

 রুপালী দাস
রুপালী দাস
Image credit- Google

দিন দিন বেড়েই চলেছে রান্নার গ্যাসের দাম। আর তাতেই ওষ্ঠাগত সাধারণ মানুষের জীবন। তবে ক্রমাগত ক্রমবর্ধমান মুদ্রাস্ফীতির মধ্যে, আপনার জন্য একটি সুখবর রয়েছে। এখন একটি বিশেষ অফারের অধীনে, আপনি LPG সিলিন্ডার বুকিংয়ে ২৭০০ টাকার বাম্পার সুবিধা পেতে পারেন। এই অফারের অধীনে আপনি ২৭০০ টাকা পর্যন্ত সঞ্চয় করতে পারবেন! এই সুবিধা পেতে আপনাকে শুধুমাত্র 'Paytm'-এর মাধ্যমে গ্যাস বুক করতে হবে। তাহলে চলুন জেনে নিই আপনি কী কী অফার পাচ্ছেন এবং   এই অফারগুলির  সুবিধা পেতে আপনাকে কী করতে হবে। 

Paytm-এ LPG বুকিং-এ বাম্পার ক্যাশব্যাক, কীভাবে সুবিধা পাবেন তা দেখুন? 

Paytm-এর মাধ্যমে  LPG সিলিন্ডার বুক করে গ্রাহকরা ২৭০০ টাকা পর্যন্ত পেতে পারেন।   ফিনটেক কোম্পানি একটি নতুন অফার চালু করেছে '৩ পে ২৭০০ ক্যাশব্যাক'। যেখানে নতুন গ্রাহকরা তিনটি ভিন্ন মাস পরপর গ্যাস সিলিন্ডার বুকিং করলে ২৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। 

অফারের অধীনে,  পেটিএম গ্রাহকদের প্রথমবার তার অ্যাপের মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুকিং করলে তিনটি আলাদা মাসে পরপর তিনটি বুকিংয়ের জন্য ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

অফারের শর্তাবলী অনুসারে, নতুন ব্যবহারকারীদের জন্য ক্যাশব্যাক ১০ টাকা থেকে ৯০০ টাকা পর্যন্ত হতে পারে৷ পুরনো গ্রাহকরাও প্রতিটি বুকিংয়ে পুরস্কার পেতে পারেন ৷ তারা অনলাইনে গ্যাস সিলিন্ডার বুক করার জন্য ৫০০০ পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট পেতে পারে।

এলপিজি ভর্তুকি আপডেট 

গত সাত বছরে এলপিজির দাম দ্বিগুণেরও বেশি বেড়েছে। তবে সরকার এলপিজির দাম নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। এ জন্য সরকার আবার এলপিজি সিলিন্ডারে ভর্তুকি ফিরিয়ে আনার কথা ভাবছে। এ সংক্রান্ত একটি প্রস্তাব অর্থ মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এতে বলা হয়েছে যে ঝাড়খণ্ড, মধ্যপ্রদেশ এবং উত্তর-পূর্ব রাজ্যগুলিতে এলপিজিতে ভর্তুকি দেওয়া হচ্ছে। দেশের অন্যান্য রাজ্যেও এটি চালু করা দরকার।  

আরও পড়ুনঃ  বাজেট ২০২২: বাড়তে পারে PM কিষানের টাকার পরিমাণ, শক্তিশালী হবে গ্রামীণ অর্থনীতি

আরও পড়ুনঃ এই ক্রেডিট কার্ডের মাধ্যমে আপনি বিনামূল্যে ৫০ লিটার পর্যন্ত পেট্রোল-ডিজেল পাবেন ,কীভাবে জানেন?

Published On: 19 January 2022, 11:01 AM English Summary: LPG Prices: You Can Save up to Rs 2700 on LPG Cylinder Booking, Read How?

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters