Sansad Television Recruitment 2021: লোকসভা টিভিতে নিয়োগ চলছে, দেখুন বিস্তারিত তথ্য

রায়না ঘোষ
রায়না ঘোষ
Loksabha recruitment (image credit- Google)
Loksabha recruitment (image credit- Google)

বেশ কয়েকটি শূন্যপদে নিয়োগ করবে সংসদ টেলিভিশন (Sansad Television)। ইতিমধ্যে সেই শূন্যপদগুলি পূরণের জন্য বিজ্ঞাপন প্রকাশ করেছে তারা। মোট ৩৯টি শূন্যপদে নিয়োগ করা হবে। তবে সব শূন্যপদগুলির জন্য এক বছরের চুক্তি ভিত্তিতে নিয়োগ হবে। পরে কাজের দক্ষতার ভিত্তিতে সেই চুক্তি বাড়ানো হতে পারে।

কবে আবেদন করতে হবে(Last Date):

এই বিজ্ঞাপন প্রকাশের ২১ দিনের মধ্যে নির্দিষ্ট মেল আইডি-তে নিজেদের আবেদন পত্র মেল করতে হবে। বিজ্ঞাপনটি চলতি মাসের ৭ তারিখ অর্থাৎ ৭ জুলাই ২০২১-এ পার্লামেন্ট অফ ইন্ডিয়া (Parliament of India) ওয়েবসাইটে প্রকাশ হয়েছে। সেই দিন থেকে আগামী ২১ দিন গণনা করে তার মধ্যে আবেদনপত্র পাঠালে তবেই সেই আবেদনপত্র গ্রাহ্য হবে।

শূন্যপদ(Vacancy):

হিউম্যান রিসোর্স ম্যানেজার (HR Manager), ডিজিট্যাল হেড (Digital Head), সিনিয়র প্রোডিউসার ইংরেজি ভাষার জন্য (Senior Producer), গ্রাফিক্স প্রোমো জি এফ এক্স আর্টিস্ট (Graphics Promo GFX Artist), গ্রাফিক্স স্কেচ আর্টিস্ট (Graphics Sketch Artist), সিনিয়র সোশাল মিডিয়া কনটেন্ট রাইটার (Senior Social Media Content Writer) এবং ওয়েবসাইট ম্যানেজার (Website Manager) পদে ১ জন করে নিয়োগ করা হবে।

আরও পড়ুন - National Fish Farmers Day – কেন পালন করা হয় ন্যাশনাল ফিশ ফার্মার্স ডে, জেনে নিন এই দিনের তাৎপর্য

অ্যাঙ্কর/ প্রোডিউসার (Anchor / Producer), ইংরেজি ভাষার প্রোডিউসার (Producer), গ্রাফিক্স জি এফ এক্স আর্টিস্ট (Graphics GFX Artist), সিনিয়র ভিডিও এডিটর (Senior Video Editor), সোশাল মিডিয়া হ্যান্ডেল ম্যানেজার (Social Media Handles Manager) পদগুলির জন্য ২টি করে শূন্যপদ রয়েছে।

এবং গ্রাফিক্স প্যানেল জি এফ এক্স অপারেটর অ্যান্ড সুইচার (Graphics Panel GFX Operator and Switcher) পদে ৩ জনকে নিয়োগ করা হবে। হিন্দি ও ইংরেজি কনটেন্ট রাইটার (Content Writer) পদে ৪ জনকে নিয়োগ করা হবে। অ্যাসিস্ট্যান্ট প্রোডিউসার (Assistant Producer) পদে ৫ জনকে নিয়োগ করা হবে। এবং জুনিয়র ভিডিও এডিটর পদে ৬জনকে নিয়োগ করা হবে।

বয়সসীমা(Age):

যে সব আগ্রহী প্রার্থী আবেদন করবেন তাঁদের বয়স ৩৫ বছর থেকে ৫০ বছরের মধ্যে হতে হবে।

ইমেইল-আইডি(Email-id):

ইচ্ছুক ও আগ্রহী প্রার্থীদের তাঁদের নিজেদের আবেদনপত্র নির্দিষ্ট ইমেল আইডিতে পাঠাতে হবে। ইমেল আইডি হল- sansadtvadvt@gmail.com |

অফিসিয়াল নোটিফিকেশন(Official Notification):

এবিষয়ে বিস্তারিত নোটিফিকেশনটি রয়েছে পার্লামেন্ট অফ ইন্ডিয়া লোকসভা (Lok Sabha) ওয়েবসাইটে। যাঁরা ওই পদগুলির জন্য আবেদন করতে ইচ্ছুক তাঁরা আগে নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে নোটিফিকেশন দেখে নিন। এবং তার পর আবেদন করুন। ওয়েবসাইটটি  হল-http://loksabhaph.nic.in/ 

প্রয়োজনীয় লিংক:

http://loksabhaph.nic.in/writereaddata/Updates/EventLSS_637612716511972521_Recruitmentlstv07072021.pdf

http://loksabhaph.nic.in/writereaddata/Updates/EventLSS_637614500324241944_corrigendumlstv09072021.pdf

নিবন্ধ: রায়না ঘোষ

আরও পড়ুন -WB Budget 2021: রাজ্যে কোভিড ও স্বাস্থ্যসাথী খাতে বাজেট বরাদ্দ

Like this article?

Hey! I am রায়না ঘোষ . Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters