SBI ATM : প্রতি মাসে ৬০ হাজার টাকা পর্যন্ত আয়ের সুযোগ, শুধু এই কাজটি করতে হবে

Saikat Majumder
Saikat Majumder
এসবিআই এটিএম

দেশে ও বিশ্বে আবারো বাড়তে শুরু করেছে করোনা আক্রান্তের সংখ্যা ।  আবারও প্রশ্নের মুখে পড়েছে মানুষের চাকরি ও কর্মসংস্থান। এমতাবস্থায় এই মহামারীর সময়ে ঘরে বসেই যদি প্রতিমাসে হাজার হাজার টাকা রোজগারের সুযোগ পান, তাহলে কেমন হবে বলুন তো  ।  আপনিও যদি একই চিন্তা করেন, তাহলে এই খবরটি আপনার কাজে লাগতে পারে।  দেশের বৃহত্তম সরকারী ব্যাঙ্ক, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া আপনাকে ঘরে বসে আয় করার একটি দুর্দান্ত সুযোগ দিচ্ছে। আসলে, আপনি এসবিআই এটিএম ফ্র্যাঞ্চাইজি নিয়ে প্রতি মাসে মোটা টাকা উপার্জন করতে পারবেন এবং এর জন্য আপনাকে খুব বেশি কিছু করতে হবে না ।  সবচেয়ে বড় কথা হল এটি সম্পূর্ণ নিরাপদ পদ্ধতি । তো চলুন জেনে নেওয়া যাক একটি দারুণ বিজনেস আইডিয়া।  যার মাধ্যমে আপনি ঘরে বসে দশ-বিশ নয়, মাসে ৬০ হাজার টাকা পর্যন্ত আয় করতে পারবেন। 

কোন শর্তে SBI ফ্র্যাঞ্চাইজি পাওয়া যাবে ?

SBI ATM-এর ফ্র্যাঞ্চাইজি নিতে, আপনার ৫০-৮০ বর্গফুট জায়গা থাকা উচিত এবং যেকোনো ATM থেকে এর দূরত্ব ১০০  মিটার হওয়া উচিত। 

২৪  ঘন্টা বিদ্যুৎ সরবরাহ থাকতে হবে। এছাড়া ১ কিলোওয়াট বিদ্যুৎ সংযোগও বাধ্যতামূলক। এছাড়াও, এই জায়গাটি নিচতলায় হওয়া উচিত। 

এছাড়াও, এই এটিএম-এর প্রতিদিন প্রায় ৩০০ টি লেনদেনের ক্ষমতা থাকা উচিত৷ 

এসবিআই এটিএম-এর ফ্র্যাঞ্চাইজির জন্য প্রয়োজনীয় নথি 

  • আইডি প্রুফ যেমন – আধার কার্ড, প্যান কার্ড, ভোটার কার্ড

  • ঠিকানার প্রমাণ হিসাবে- রেশন কার্ড, বিদ্যুৎ বিল

  • ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং পাসবুক

  • ছবি, ই-মেইল আইডি, ফোন নম্বর

  • জিএসটি নম্বর

  • আর্থিক নথি

আরও পড়ুনঃ এই ক্রেডিট কার্ডের মাধ্যমে আপনি বিনামূল্যে ৫০ লিটার পর্যন্ত পেট্রোল-ডিজেল পাবেন ,কীভাবে জানেন?

এটিএম ফ্র্যাঞ্চাইজির জন্য কীভাবে আবেদন করবেন 

আপনিও যদি এসবিআই এটিএম-এর ফ্র্যাঞ্চাইজি নিতে চান। তবে প্রথমে জেনে নিন, যে কোনও ব্যাঙ্কের এটিএম ইনস্টল করার জন্য় একটি পৃথক সংস্থা রয়েছে।  এর কন্ট্রাক্ট ব্যাঙ্ক দেয়।  যারা বিভিন্ন জায়গায় এটিএম বসানোর কাজ করে ।  Tata Indicash, Muthoot ATM এবং India One –এদের  কাছে মূলত ভারতে এটিএম ইনস্টল করার চুক্তি রয়েছে । আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। 

আরও পড়ুনঃ LIC জীবন বিমা পরিকল্পনা: এই স্কিমটি আপনার সন্তানের ভবিষ্যতকে সুরক্ষিত করবে, বিনিয়োগ করলে ২৬ লক্ষ টাকার সুবিধা পাবেন

কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট

  • ইন্ডিয়া ওয়ান এটিএম – india1atm.in/rent-your-space

  • টাটা ইন্ডিকাশ - www.indicash.co.in

  • মুথুট এটিএম – www.muthoootatm.com/suggest-atm.html

 

Published On: 18 January 2022, 04:59 PM English Summary: SBI ATM: Income opportunity up to 60 thousand rupees per month, just do this job

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters